BollywoodHoop LifeHoop Plus

Mouni Roy: শীতে পায়ের ত্বক ফুটিফাটা! রান্নাঘরে থাকা এই উপাদানেই পায়ের ত্বক সুন্দর রাখেন মৌনি রায়

শীতকাল মানেই ত্বক একেবারে ফুটিফাটা হয়ে যাবে। ঋতু পরিবর্তনের সাথে সাথে আপনার ত্বকে পরিবর্তন। তাই উপযুক্ত যত্ন না নিলে একেবারে দেখতে বিশ্রী হয়ে যাবে। তাই সেলিব্রেটি থেকে শুরু করে সাধারণ মানুষ প্রত্যেকেই ত্বকের যত্ন করা নিয়ে বেশ চিন্তিত হয়ে পড়েন এই সময়টায়। শীতকালে যত্ন করতে হয় ত্বকের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনেত্রী তথা বঙ্গ তনয়া মৌনি রায়।

কলেজে পড়তে পড়তেই অভিনয় জগতে পা রেখেছিলেন অভিনেত্রী মৌনি রায়। তারপরে অসাধারণ অভিনয় ক্ষমতার জোরে আর পিছন দিকে ফিরে তাকাতে হয়নি এই বঙ্গ তনয়াকে। একটার পর একটা হিট সিনেমায় অভিনয় করেছেন তিনি। কিভাবে আপনি শীতকালে নিজের ত্বকের যত্ন করবেন তা বলেছেন। মৌনির অসাধারণ ত্বক যে কোন মানুষকে বেশি ঈর্ষান্বিত করে তুলতে পারে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আপনি ফেটে যাওয়া শুষ্ক পায়ের কিভাবে সমস্যা দূর করতে পারবেন তার জবাব দিলেন মৌনি। পা ভালো রাখার জন্য তিনি বলেছেন, সরষের তেলের অসাধারণ টোটকা। তার মতে, সরষের তেল যদি নিয়মিত পায়ে লাগানো যায়। তাহলে ফাটা গোড়ালি একেবারে সুন্দর হয়ে যাবে। তাছাড়া প্রতিদিন রাতে শুতে যাওয়ার সময় যদি পায়ের তলায় ভালো করে সরষের তেল দিয়ে মালিশ করা হয়, তাহলে রক্তসঞ্চালন ভালো থাকে। রাত্রিবেলা পায়ের তলায় সরষের তেলের ম্যাসাজ করলে আপনি মানসিকভাবে অনেকটা নিশ্চিন্তে থাকতে পারবেন। যাদের রাত্রিবেলা ঘুম হয়না। সহজেই তারা অবশ্যই রাত্রেবেলা শোওয়ার সময় সরষের তেল ভালো করে পায় ম্যাসাজ করে নিন।

whatsapp logo