BollywoodHoop Plus

Arijit Singh: অরিজিৎ সিংয়ের নকল করে ভাইরাল ‘গরিবের অরিজিৎ সিং’!

একটা সময় কঠিন লড়াই করে কেরিয়ারে নিজের জায়গা পাকা করেছেন এই গায়ক। গানের পর গান রেকর্ড হত, কিন্তু তা মুক্তি পেত না। তবুও গানের প্রতি তাঁর চেষ্টার কোনও ক্রুটি ছিল না একটা সময়। ঝড়ের গতিতে ভাইরাল হয়ে ওঠা সেই সুপারস্টারের এক একটি গান মানেই এখন সিনে দুনিয়ায় ঝড়। আজ্ঞে হ্যাঁ, অরিজিৎ সিংয়ের (Arijit Singh) কথাই বলছি এখানে। তার ভাগ্যের চাকা ঘোরে ২০১৩ সালে। ‘আশিকী টু’ ছবিতে ‘তুমহি হো’ গান বলিউড মিউজিক ইন্ডাস্ট্রির অন্যতম মাইলস্টোন। এই গানের সুবাদে রাতারাতি তারকা হয়ে যান অরিজিত্ সিং। তারপর শুধুই সাফল্য পিছনে ফিরে তাকাতে হয়নি অরিজিৎকে। তারপর একের পর এক হিট গান স্রোতাদের উপহার দিয়েছেন এই গায়ক।

কিন্তু কথায় বলে যে পৃথিবীতে একইরকম দেখতে নাকি ৭ জন মানুষ হয়। আর এই কারণেই বিনোদন জগতের নামজাদা সব অভিনেতাদের নকলের অভাব নেই। এর আগেও শাহরুখ খান, সলমন খান, অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফের মতো বর্তমান সময়ে সুপারস্টারদের নকল মানুষের দেখা মিলছে নানা সময়। সবটাই অবশ্য সোশ্যাল মিডিয়ার দৌলতে। কারণ সেখানেই ভাইরাল হয়েছেন তারা। তবে এবার অরিজিৎ সিংয়ের মতোই দেখতে এক মানুষকে দেখেই হুঁশ উড়ল নেটিজেনদের। কে এই ব্যক্তি? দেখুন সবিস্তারে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। এই ভিডিওতে একটি ব্যক্তিকে দেখা গেছে, যিনি প্রায় সিংহভাগ গায়ক অরিজিৎ সিংয়ের মতোই অবিকল দেখতে। পরনে হালকা গোলাপি শার্ট, চোখে চশমা, মাতায় পাগড়ি, মুখে সেই পরিচিত মিষ্টি হাসি। এই লুকেই তিনি ‘ভুল ভুলাইয়া’ ছবির ‘মেরে ঢোলনা’ গানে লিপ দিচ্ছেন। ভিডিওটি ‘কনফিউসড আত্মা’ নামের একটি ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে পোস্ট করে ভুল বানান করে লেখা হয়েছে ‘ওরিজিৎ সিং’। এর এই ভিডিও সামনে আসতেই তোলপাড় হয়েছে যে দুনিয়া।

ভিডিওর কমেন্ট বক্সে চোখে পড়ছে বেশ কিছু কমেন্ট। অনেকেই কটাক্ষ করে তাকে ‘গরিবের অরিজিৎ সিং’ বা ‘সস্তার অরিজিৎ সিং’-এর মতো ব্যাঙ্গাত্মক মন্তব্য করেছেন। কেউ আবার লিখেছেন, ‘অরিজিৎ সিংকে মিশু থেকে অর্ডার করলে যেমনটা আসবে’। আরেকজন আবার লিখেছেন, ‘হে ঈশ্বর আমি তো চমকে গিয়েছিলাম।’ তবে এই যুবকের পরিচয় আপাতত জানা যায়নি। তার নাম, ধাম এখনো অস্পষ্ট।