Bengali SerialHoop Plus

অন্য মহিলার সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় ‘রাণী রাসমণি’-র দ্বারিকা, হাতেনাতে ধরলেন হবু স্ত্রী

সানন্দা টিভির ধারাবাহিকের মাধ্যমে একদা শুরু হয়েছিল অভিনেতা সুমন দে (Suman Dey)-র কেরিয়ার। সেই সময় তাঁর শান্ত-শিষ্ট চেহারা দেখে বোঝা যেত না, কোনো মেয়েকে সুমন চিট করতে পারেন। কিন্তু বাস্তবে ঘটল এমনটাই। গত কয়েক বছর ধরে অভিনেত্রী সুরভি স্যান্যাল (Suravi Sanyal)-এর সাথে সম্পর্কে ছিলেন সুমন। কিন্তু নববর্ষের প্রথম সপ্তাহেই তাঁর বিরুদ্ধে চিট করার অভিযোগ এনে ব্রেক-আপ ঘোষণা করেছেন সুরভি।

‘তুমি যে আমার’, ‘নকশি কাঁথা’-র মতো একাধিক ধারাবাহিকের মাধ্যমে টেলিভিশনের যথেষ্ট পরিচিত মুখ হয়ে উঠেছেন সুমন। সুরভিও টেলিভিশনের পরিচিত মুখ। তবে বর্তমানে তাঁর হাতে কাজ নেই। শেষবার সুরভিকে দেখা গিয়েছিল বাংলা ধারাবাহিক ‘ত্রিশূল’-এ। তিনি জানালেন, প্রায় এক মাস হয়ে গেল তাঁর সাথে সুমনের কোনো যোগাযোগ নেই। গত বছর বিশ্বকাপ ফুটবলের ফাইনালের দিন সুমনের ফ্ল্যাটে তাঁর সাথে অপর এক মহিলাকে ঘনিষ্ঠ অবস্থায় হাতেনাতে ধরেছিলেন সুরভি। এরপর তিনি আর সম্পর্ক রাখতে চাননি। ব্রেক-আপ ঘোষণা করলেও সুরভি এখনও বিপর্যস্ত। তিনি ভাবতে পারছেন না, কি করে একজন মানুষ অপরজনকে এইভাবে চিট করতে পারেন!

সুরভি ও সুমন দুজনেই শিলিগুড়ির বাসিন্দা। মধ্যবিত্ত পরিবারের মেয়ে সুরভির সাথে সুমনের আলাপ হয়েছিল কয়েক বছর আগে পুজোর সময়। বন্ধুত্ব ধীরে ধীরে পরিণত হয় প্রেমে। ‘দিদি নং ওয়ান’-এর মঞ্চে সুমনের সাথে সম্পর্কের কথা বলেছিলেন সুরভি। করেছিলেন বিয়ের ঘোষণাও। কিন্তু সুমনের ঠাকুমা প্রয়াত হওয়ার ফলে তাঁদের বিয়ে পিছিয়ে যায়। 2023 সালের শেষে অথবা 2024 সালের শুরুতেই সাতপাকে বাঁধা পড়ার কথা ছিল সুমন ও সুরভির। কিন্তু বর্তমানে পরিস্থিতির পরিবর্তন হয়েছে। এই ঘটনায় মানসিক ভাবে ভেঙে পড়েছেন সুরভি। কারণ রাস্তায় বেরোলে তাঁর মা-বাবাকে কথা শুনতে হচ্ছে।

কিন্তু সুমন এই বিষয়ে মুখ খুলতে নারাজ। তিনি কোনো মন্তব্য করতে চাননি। বর্তমানে সুমন ‘তুমি যে আমার মা’ ধারাবাহিকের শুটিং নিয়ে ব্যস্ত।

 

View this post on Instagram

 

A post shared by Suman Dey (@sumandey321)

whatsapp logo