Hoop PlusTollywood

Srabanti Chatterjee: বসন্তের শুরুতে এই সাজে ক্যামেরায় ধরা দিলেন শ্রাবন্তী

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এমন একটা নাম, যা টলিউড জগতে বেশ পরিচিত বিগত দশক থেকেই। একের পর এক অভিনেতার বিপরীতে নায়িকার চরিত্রে অভিনয় করে মন জয় করেছেন ভক্তদের। তবে শুধুমাত্র অভিনয় নয়, শ্রাবন্তী ফ্যাশন মডেলিংয়ের বিষয়েও বেশ পটু। তাই বয়সের ছাপ শরীরে পড়লেও নিজের গ্ল্যামার দিয়ে তিনি ঢেকে রাখার সবকিছু। আর এই কারণেই শ্রাবন্তীকে দেখলে এখনো প্রেমে পড়ে যান অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীকে নিয়ে এখনো উত্তেজনার পারদ থাকে তুঙ্গে।

আর সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় অভিনেত্রী। প্রায়ই নানা রূপ ও অবতারে ভক্তদের ধরা দেন অভিনেত্রী। কখনো ট্র্যাডিশনাল শাড়ি, কখনো আবার বোল্ড পাশ্চাত্য পোশাকে নিজেকে সাজিয়ে মেলে ধরেন তিনি। আর এবার বসন্তের শুরুতেই নানা রঙে রঙিন হয়ে সামনে এলেন শ্রাবন্তী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন তিনি। আর এই ছবিতে লালপরী হয়ে উঠেছেন তিনি। এই ছবিতে অভিনেত্রীকে দেখা গেছে টকটকে লাল রংয়ের ডিপ নেক শর্ট টপ ও ম্যাচিং প্যান্টে। সঙ্গে মানানসই জুয়েলারি, মানানাসই মেকআপ ও খোলা চুলে দেখা গেছে অভিনেত্রীকে। চার দেওয়ালের মাঝেই নানা পোজে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। আর সব মিলিয়ে এক বোল্ড লুক ধরা দিয়েছে তার অঙ্গে অঙ্গে।

এই পোস্টে অভিনেত্রীর সৌন্দর্যের পাশাপাশি নজর কেড়েছে ক্যাপশনও। ক্যাপশনে অভিনেত্রী মনের কথা ব্যক্ত করেছেন। তিনি লিখেছেন, ‘যখনই দ্বিধাগ্রস্থ থাকবেন, লাল পরবেন’। এছাড়াও ডিজাইনার, মেকআপ আর্টিস্টকেও ধন্যবাদ জ্ঞাপন করেছেন তিনি। অভিনেত্রীর এই পোস্ট দেখে মুগ্ধ তার অনুরাগীরা। অনেকেই নিজেদের ভালোবাসা ও মুগ্ধতা জাহির করেছেন। কেউ লিখেছেন, ‘লাল রঙেই আপনাকে সবথেকে বেশি সুন্দরী লাগে’; অন্যজন লিখেছেন, ‘আপনি এই বয়সেও এত সুন্দরী কিভাবে’।

প্রসঙ্গত, অভিনয় জগতে এখনো একইভাবে সক্রিয় আছেন এই অভিনেত্রী। নিজের চরিত্রের বদল ঘটলেও অভিনয়কে তিনি ধরেই রেখেছেন। সম্প্রতি তাকে দেখা গেছে, ‘কাবেরী অন্তর্ধান’ ছবিতে। এই ছবিতে তিনি যেমন প্রথমবার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় কড়েছেনজ তেমনই আবার প্রথমবার অভিনয় করেছেন কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায়।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা