Bengali SerialHoop Plus

Madhupriya Chowdhury: দুধ সাদা পোশাকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, উষ্ণতা ছড়ালেন ‘তিতলি’ মধুপ্রিয়া

একসময় প্রাইম টাইমে সম্প্রচারিত বাংলা ধারাবাহিক ‘তিতলি’-র কথা হয়তো অনেকেরই মনে আছে। প্রশিক্ষণ না নিয়ে প্লেন চালিয়ে রেকর্ড তৈরি করেছিল ধারাবাহিকের নায়িকা তিতলি। পরবর্তীকালে অবশ্য তার খেসারত দিয়েই শেষ হয়ে যায় সিরিয়ালটি। তবে তিতলি হিসাবেই মধুপ্রিয়া চৌধুরী (Madhupriya Chowdhury) পৌঁছে গিয়েছেন দর্শকদের ঘরে ঘরে। সম্প্রতি তাঁর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

মধুপ্রিয়া নিজেই অবশ্য শেয়ার করেছেন ছবিটি। মধুপ্রিয়ার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের শার্ট। থ্রি-কোয়ার্টার স্লিভের শার্টের সামনে বাঁধা রয়েছে ‘নট’। শার্টের বোতাম লাগানো নেই। ফলে মধুপ্রিয়ার সম্পূর্ণ ক্লিভেজ উন্মুক্ত রয়েছে। সাদা রঙের বিছানার উপর আধশোয়া হয়ে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন অভিনেত্রী। কোনো মেকআপ করেননি তিনি। চুল খোলা রয়েছে। ছবিটি তোলা হয়েছে আইটিসি রয়্যাল বেঙ্গলে। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে মধুপ্রিয়া লিখেছেন, নিখুঁত দেখাতে মেকআপের প্রয়োজন নেই তাঁর। নেটিজেনদের একাংশ তাঁকে অশ্লীল কটাক্ষ করলেও সর্বাধিক প্রশংসিতই হয়েছেন মধুপ্রিয়া।

স্টার জলসায় সম্প্রচারিত ধারাবাহিক ‘তিতলি’-র মাধ্যমে অভিনয় জগতে আত্মপ্রকাশ মধুপ্রিয়ার। এই সিরিয়াল শেষ হয়ে যাওয়ার পর তাঁর ওজন হঠাৎই বেড়ে গিয়েছিল। নেটিজেনদের একাংশ তাঁর বাড়তি ওজন নিয়ে ট্রোল করতে শুরু করলে মানসিক অবসাদের শিকার হয়েছিলেন মধুপ্রিয়া। তাঁর প‍্যানিক অ্যাটাক হয়। এরপর তিনি নিজেই ফেসবুকে একটি দীর্ঘ পোস্ট করে বডি শেমিং-এর প্রতিবাদ করে বলেন বিভিন্ন কারণে মহিলাদের ওজন বাড়তে পারে। কিন্তু অযথা তাঁদের নিয়ে ট্রোল করা উচিত নয়।

তবে বর্তমানে ওয়ার্কআউটের মাধ্যমে নিজের বর্ধিত ওজন অনেকটাই কমিয়ে ফেলেছেন মধুপ্রিয়া। এই মুহূর্তে স্টার জলসার আরও একটি জনপ্রিয় ধারাবাহিক ‘সাহেবের চিঠি’-তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে তাঁকে।

whatsapp logo