Hoop PlusTollywood

Ritabhari Chakraborty: দুধ সাদা বিছানায় খুনসুটিতে ব্যস্ত ঋতাভরী, ছবি থেকে চোখ সরলো না নেটিজেনদের

চলতি বছর ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) অভিনীত কোনো ফিল্ম এখনও অবধি মুক্তি না পেলেও তিনি কিন্তু কেরিয়ার ও ব্যক্তিগত জীবন নিয়ে বর্তমানে ব্যস্ত। কয়েক মাস আগেই তাঁর বয়ফ্রেন্ডের সাথে বিদেশ ঘুরে এসেছেন ঋতাভরী। সেখান থেকে একাধিক ছবি শেয়ার করেছেন তিনি। তবে এরপরেই ঋতাভরী ব্যস্ত হয়ে পড়েছেন ব্র্যান্ড এনডোর্সমেন্টের কাজে। এর মধ্যেই ঋতাভরী সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাঁর লেটেস্ট ফটোশুট।

ঋতাভরীর শেয়ার করা ছবিগুলির মধ্যে কয়েকটিতে তাঁর পরনে রয়েছে গোলাপি রঙের কুর্তা। এটি কোল্ড শোল্ডার। কুর্তাটির স্টাইল ড্রেসের মতো। এটি থ্রি কোয়ার্টার পাফ স্লিভড। কুর্তার কোমরে রয়েছে কালো রঙের চওড়া বেল্ট। ঋতাভরীর পায়ে রয়েছে গোলাপি রঙের লেগিংস ও সাদার উপর বিভিন্ন রঙের কারুকার্য করা স্নিকার্স। পোশাকটির নেক এয়ার হোস্টেস। এই পোশাকের সাথে হালকা মেকআপ করেছেন ঋতাভরী। ঠোঁটে রয়েছে হালকা গোলাপি রঙের লিপস্টিক। কানে পরেছেন গোলাপি রঙের ফ্লোরাল ইয়ারিং। চুলে হালকা পনিটেল বাঁধা রয়েছে। অপর কয়েকটি ছবিতে ঋতাভরীর পরনে রয়েছে গোলাপি রঙের সোয়েটার। কানে রয়েছে কপার রঙের জাঙ্ক ইয়ারিং। কখনও রোদের ছোঁয়া নিয়ে, কখনও বা দুধসাদা বিছানায় শুয়ে ছবি তুলেছেন ঋতাভরী। তবে সূর্যের আলোয় ঋতাভরীর কাঁধ ও গলার কাছে কিছু দাগ নজরে এসেছে। সেগুলি গায়ের রোম নাকি স্ট্রেচমার্কস, তা বোঝা যায়নি। তবে এই ঘটনা নিয়ে ট্রোল করার মতো কোনো কারণ নেই। মহিলাদের ক্ষেত্রে এগুলি অত্যন্ত সাধারণ ঘটনা।

ছবিগুলি শেয়ার করে ঋতাভরী লিখেছেন, যদি গোলাপির প্রসঙ্গ ওঠে, তাহলে তিনি সবসময়ই সম্মত। এর সাথেই গোলাপি রঙের হার্ট ইমোজি জুড়েছেন তিনি। নেটিজেনদের একাংশ ঋতাভরীর ছবিগুলির প্রশংসা করে বলেছেন, ‘গোলাপি ঝড়’।

চলতি বছর বাংলার বুকে একটি দুর্গাপুজোর ব্র্যান্ড অ্যামবাসাডর হওয়ার পাশাপাশি ঋতাভরী সামিল হয়েছিলেন কোচিতে নবরাত্রি উৎসবে। এই উৎসবে উপস্থিত ছিলেন রণবীর কাপুর (Ranbir Kapoor), ক্যাটরিনা কাইফ (Katrina Kaif), আর. মাধবন (R. Madhban) প্রমুখ।