Sandy Saha: বসন্তবিলাস মেসবাড়িতে ‘ছেলেধরা’ রূপে স্যান্ডি সাহা!

বাংলা তথা ভারতের ইউটিউবারদের মধ্যে অন্যতম জনপ্রিয় স্যান্ডি সাহা (Sandy Saha)। তাঁর ইউটিউব ভিডিওগুলিতে মজাদার ভাবেই উপস্থাপন করা হয় সামাজিক বিষয়। কখনও কখনও ডুয়াল মিনিং-এর মাধ্যমে স্যান্ডি সাহা দেন প্রয়োজনীয় বার্তা। এবার বাংলা সিরিয়ালে ডেবিউ করলেন স্যান্ডি।

এর আগে বাংলা ফিল্মে অভিনয় করেছেন তিনি। কিন্তু এবার কালার্স বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘বসন্তবিলাস মেসবাড়ি’-তে শ্রীতমা ভট্টাচার্য (Sreetama Bhattacharya)-এর ভাইয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে স্যান্ডিকে। এই সিরিয়ালে তিনি রয়েছেন ‘ছেলেধরা’-র রূপে। স‍্যান্ডি নিজেই ‘বসন্তবিলাস মেসবাড়ি’-র নতুন প্রোমো শেয়ার করে লিখেছেন, তিনি চলে এসেছেন বাংলা সিরিয়ালে ছেলেধরা হতে। তার সাথে স্যান্ডি জুড়ে দিয়েছেন অনেকগুলি হাসির ইমোজি। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সেই প্রোমো।

প্রোমোতে দেখা যাচ্ছে, স্যান্ডির পরনে রয়েছে গোলাপি রঙের শার্ট ও কালো ট্রাউজার। চোখে হলুদ ফ্রেমের চশমা, মাথায় টুপি। এর আগে নন-ফিকশনে দেখা গেছে স্যান্ডিকে। এমটিভির জনপ্রিয় শো ‘রোডিজ’-এ অংশগ্রহণ করেছিলেন স্যান্ডি। কিন্তু এই প্রথমবার ফিকশন শোয়ে তাঁকে দেখতে পেয়ে উচ্ছ্বসিত তাঁর অনুরাগীরা। সিরিয়ালে স্যান্ডির চরিত্রের নাম বিবস।

এর আগে বহু জনপ্রিয় অভিনেতা ক্যামিও করেছেন ‘বসন্তবিলাস মেসবাড়ি’তে। কিন্তু এবার বিবস এই সিরিয়ালে আনতে চলেছে নতুন মোড়। রাহুল ও মহুয়ার সম্পর্ককে সে কি বিগড়ে দেবে নাকি সাহায্য করবে তাদের? এই প্রশ্নের উত্তর পেতে হলে চোখ রাখতে হবে কালার্স বাংলায় রাত ন’টায় সম্প্রচারিত ‘বসন্তবিলাস মেসবাড়ি’-র অন্দরে ।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)