Bengali SerialHoop Plus

মহালয়ার আগেই বিসর্জন ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকে! লক্ষীপুজোয় কি হবে প্রশ্ন ঝিলাম গুপ্তার 

জনপ্রিয় ভিডিও ক্রিয়েটর ঝিলাম গুপ্তার  (Jhilum Gupta) ভিডিও ফের ভাইরাল। এবারে তার বিষয় তিনটি। এক – তা তা থৈ থৈ, অন্যটি একটি নাচের রিয়্যালিটি শো এবং শেষটি হল ধারাবাহিক যমুনা ঢাকি। বেশ রসিয়ে কষিয়ে এই তিনটি বিষয় মিক্স করে খাট্টা মিঠা কন্টেন্ট তৈরি করেছেন ঝিলাম।

সম্প্রতি, পার্ট বাই পার্ট মুক্তি পাচ্ছে শোভন-বৈশাখীর নেত্য। ষষ্ঠী উপলক্ষে দুজন ‘মম চিত্তে নৃতে নিত্যে কে যে নাচে তা তা থৈ থৈ’ নাচ করেন এবং ফ্যাশনে অংশগ্রহণ করেন একটি মিডিয়া হাউসের তত্ত্বাবধানে। ওই মিডিয়া হাউস এমন ভিডিও সম্প্রসারণের জন্য যেমন টি আর পি বাড়িয়েছেন তেমনই নিন্দিত হয়েছেন। কিন্তু, শোভন বৈশাখীর নৃত্য পরিবেশন সোশ্যাল মিডিয়ায় চূড়ান্ত সফল এবং ভাইরাল।

এই মুহূর্তে বাংলা রিয়্যালিটি শোগুলির মধ্যে একটি নাচের শো বেশ জনপ্রিয়, যেখানে নাচের পাশাপাশি চলে উ আ আওয়াজ এবং তান্ডব। শোটির নাম ড্যান্স বাংলা ড্যান্স। এই ড্যান্স বাংলা ড্যান্স প্রসঙ্গে ঝিলম কথা বলতে বলতে পৌঁছে গিয়েছেন যমুনা ঢাকি ধারাবাহিকের সেটে।

এই মুহূর্তে যমুনা ঢাকি ধারাবাহিকে দেখানো হচ্ছে মহালয়া, দুর্গা পুজো সব শেষ। এমনকি শুরু বিসর্জন পর্ব, এবং এরই মধ্যে কাহিনীর নায়িকা যমুনা তারও বিসর্জন হয়ে গিয়েছে। ঝিলাম গুপ্তার প্রশ্ন এখনও মহালয়া শুরুই হল না অথচ ধারাবাহিক বিসর্জন পর্যন্ত গল্প নিয়ে গেলো? অথচ এই যমুনা অভিনয় করছেন মহালয়া এপিসোড নির্ধারিত চ্যানেলেই।

মূলত তিনটি বিষয়কে মিক্সড করে দুর্দান্ত কন্টেন্ট তৈরি করেছেন ঝিলাম গুপ্ত  (Jhilum Gupta) । দেখুন সেই ভিডিও।

Related Articles