whatsapp channel

মধ্য চল্লিশের কোঠা পেরোলেও আসছে বিয়ের প্রস্তাব, জন্মদিন কিভাবে কাটালেন ‘শ্রীময়ী’-এর রোহিত সেন!

পর্দায় তিনি রোহিত সেন অর্থাৎ রোহিত আঙ্কল, অন্যদিকে বাস্তবে একজন হ্যান্ডসাম হাজব্যান্ড। নাম টোটা রায়চৌধুরী। তিনি বিবাহিত, এবং ঘরে সন্তানও আছে। অথচ, তার পুরুষত্বের কাঠামো দেখে পাগল বহু নেট জনতা…

Avatar

HoopHaap Digital Media

পর্দায় তিনি রোহিত সেন অর্থাৎ রোহিত আঙ্কল, অন্যদিকে বাস্তবে একজন হ্যান্ডসাম হাজব্যান্ড। নাম টোটা রায়চৌধুরী। তিনি বিবাহিত, এবং ঘরে সন্তানও আছে। অথচ, তার পুরুষত্বের কাঠামো দেখে পাগল বহু নেট জনতা এমনকি জুন আন্টি স্বয়ং নিজেও। তার নাকি রোহিত সেনের মতনই মনের মানুষ লাগবে।

এদিকে পায়ে পায়ে পঁয়তাল্লিশ হয়ে গেল অভিনেতা টোটা রায়চৌধুরীর। তাতে কি? এখনও সুপুরুষ, বোল্ড এবং দারুন অভিনেতা। শ্রীময়ী ধারাবাহিকের হাত ধরে টোটা‌র জনপ্রিয়তা এখন তুঙ্গে। ধারাবাহিকের নায়িকা শ্রীময়ী থেকে খল নায়িকা জুন আন্টি সকলের পছন্দ টোটা রায় চৌধুরী। এই বয়সেও সমান সুপুরুষ তিনি। আর সেই জন্যেই পাগল আমজনতা।

সামাজিক পাতায় উপচে পড়ছে ভালোবাসি শব্দ। এখনকার টোটা অনেকটা অভিজ্ঞ, ঝকঝকে আর তারুণ্যে ভরা। সেই জন্যেই টোটা রায়চৌধুরী এতটা জনপ্রিয় সকলের চোখে। আজ ছিল এই অভিনেতার জন্মদিন। দক্ষিণেশ্বরে দেবী ভবতারিণীর মন্দিরে সকাল সকাল গিয়ে উপস্থিত হন, পুজো দেন এবং সকলের মঙ্গল কামনা করেন। বিকেলে থাকছে মায়ের হাতে করা পায়েস, এছাড়াও অন্যান্য রকমারি খাবার সঙ্গে হালকা বন্ধুদের আড্ডা, তাও আবার বাড়িতেই। তাহলে কি টোটা বুড়ো হয়ে যাচ্ছেন? না একদমই না, বরং আরো পরিণত হচ্ছেন পর্দার রোহিত সেন।

এবার একটু পিছনে যাওয়া যাক। ১৯৯৩ সালে ছাত্রজীবনে মহাবিদ্যালয়ের প্রথম বর্ষে পড়াকালীন প্রথম ছায়াছবি করার সুযোগ পান ৷ প্রভাত রায় পরিচালিত ছবিটির নাম ‘দুরন্ত প্রেম’। সেই দুরন্ত প্রেম বাস্তবেও চলছে রমরমিয়ে। তাই ৪৫-এ পা দিয়েও প্রেম পিছু ছাড়ছে না।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media