whatsapp channel

Urfi Javed: বছরের শুরুটাই খারাপ! হাসপাতালে ভর্তি হলেন উরফি জাভেদ

মানুষকে চমকে দিতে ভালোবাসেন উরফি জাভেদ (Urfi Javed)। অভিনয় দিয়ে নয়, নিজের ফ্যাশন পোশাক দিয়েই লোকের চক্ষু চড়কগাছ করে দেন তিনি। নামমাত্র পোশাকে রাস্তায় বেরিয়ে যেতেও এতটুকু দ্বিধাবোধ করেন না…

Avatar

Nirajana Nag

মানুষকে চমকে দিতে ভালোবাসেন উরফি জাভেদ (Urfi Javed)। অভিনয় দিয়ে নয়, নিজের ফ্যাশন পোশাক দিয়েই লোকের চক্ষু চড়কগাছ করে দেন তিনি। নামমাত্র পোশাকে রাস্তায় বেরিয়ে যেতেও এতটুকু দ্বিধাবোধ করেন না উরফি। বছর, দিন বদলালেও উরফির পোশাকে কোনো বদল আসে না। বরং দিনকে দিন পোশাকের পরিমাণ কমে চলেছে তাঁর। তবে এবারে উরফির ছবি দেখে জোর চমকেছেন নেটিজেনরা। বছরের শুরুতেই হাসপাতালে ভর্তি হলেন উরফি।

সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছিলেন উরফি জাভেদ। তাঁর চেনা পরিচিত পোশাকে নয়, বরং হাসপাতালের পোশাকে বেডে শুয়ে থাকতে দেখা গেল তাঁকে। মুখে লাগানো অক্সিজেন মাস্ক। দু হাতে ভিক্টরি সাইন। ছবিটি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন উরফি। কিন্তু পরে আবার ছবিটি মুছে ফেলেন তিনি। কী হয়েছে তাঁর? উরফি কি অসুস্থ? ছবি শেয়ার করেও মুছে ফেললেন কেন তিনি?

Urfi Javed: বছরের শুরুটাই খারাপ! হাসপাতালে ভর্তি হলেন উরফি জাভেদ

এমন নানা প্রশ্ন নেটিজেনদের মনে উঠলেও কোনো উত্তরই পাওয়া যায়নি। উরফিও মুখে কুলুপ এঁটে রেখেছেন। এর আগেও একবার হাসপাতালে ভর্তি হতে হয়েছিল অভিনেত্রীকে। হঠাৎ করে গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। কমছিলই না জ্বর। হাসপাতালে অবশ্য বেশিদিন থাকতে হয়নি তাঁকে। ছাড়া পেয়েই স্বমহিমায় ফিরে এসেছিলেন তিনি। কিছুদিন আগেই একটি রেস্তোরাঁয় সবাইকে খাবার পরিবেশন করতে দেখা গিয়েছিল তাঁকে। উরফি জানিয়েছিলেন, প্রাপ্ত টাকাটা তিনি ক্যানসার আক্রান্তদের চিকিৎসার জন্য দিয়েছেন।

অদ্ভূত সব পোশাক বানিয়ে নিজস্ব ব্র্যান্ডিং তৈরি করে ফেলেছেন উরফি। আর তাঁর পোশাক বানানোর উপকরণগুলিও ভারী অদ্ভূত। কখনো সর্বাঙ্গে ফুল চিপকে, কখনো সেলোটেপ আটকে, কখনো আবার সাইকেলের চেন জড়িয়ে, কখনো নিজের ছবি দিয়েই পোশাক বানিয়ে ফেলেন উরফি। আবার কখনো মিথ্যে পুলিশদের সাজিয়ে নাটক করেও ফাঁসেন তিনি। এবারেও কি তেমনি কিছু ঘটিয়েছেন উরফি? সবটাই কি নাটক নাকি সত্যিই অসুস্থ হয়ে পড়েছেন তিনি? উত্তরের অপেক্ষায় রয়েছেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই