Advertisements

Srabanti Chatterjee: খোলা চুল, উষ্ণ চাহনি, ট্রোলের পরোয়া না করে হট ছবি শেয়ার শ্রাবন্তীর

Avatar

Nilanjana Pande

Follow
Advertisements

শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) ইদানিং ট্রোলিং নিয়ে ভাবেন না। তিনি মনে করেন, তাঁকে ট্রোল করে নেটিজেনদের একাংশ বিনোদন লাভ করেন। পাশাপাশি অনেকে হয়তো অর্থ উপার্জন করেন। ফলে শ্রাবন্তী মনে করেন, নিজের কেরিয়ারে মন দেওয়া উচিত। ফিটনেস নিয়ে সচেতন হওয়ার পাশাপাশি শ্রাবন্তী শেয়ার করেন নিত্যনতুন ফটোশুট। এবারেও তার অন্যথা হল না। সপ্তাহের শুরুতেই তিনি শেয়ার করলেন নিজের কিছু ছবি।

শ্রাবন্তীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের প‍্যাডেড ব্রালেট ও কালো নেটের স্কার্ট। ব্রালেটের স্লিভ স্প্যাগেটি। ডিপ নেক ব্রালেটের মাধ্যমে সামান্য উন্মুক্ত হয়েছে শ্রাবন্তীর ক্লিভেজ। নেটের স্কার্টের মাধ্যমে তাঁর পায়ের কিছু ঝলক দেখা গিয়েছ। এই পোশাকের সাথে উজ্জ্বল মেকআপ করেছেন শ্রাবন্তী। ঠোঁট রাঙিয়েছেন লাল রঙের লিপস্টিকে। চুল ওয়েভি সেট করে খোলা রেখেছেন। কানে পরেছেন সোনালি রঙের ইয়ারিং। ডান হাতে রয়েছে সোনালি রঙের ব্রেসলেট তাতে গাঁথা রয়েছে ঝিনুক। শ্রাবন্তীর ছবিগুলি নেটদুনিয়ায় ভাইরাল হওয়ার পাশাপাশি তাঁর অনুরাগীদের কাছে প্রশংসিত হয়েছে।

তবে শ্রাবন্তীর ছবিতে খুব অদ্ভুত ভাবে বাংলাদেশের কিছু নাগরিকদের অশ্লীল কটাক্ষ চোখে পড়েছে। এর আগেও বাংলাদেশ থেকে নোংরা হুমকি পেয়েছিলেন শ্রাবন্তী। সেই সময় তিনি বাংলাদেশ ডেপুটি হাইকমিশনের দ্বারস্থ হয়েছিলেন। তাঁর অভিযোগের ভিত্তিতে বাংলাদেশের একটি গ্রাম থেকে গ্রেফতার করা হয়েছিল এক ব্যক্তিকে। শ্রাবন্তীর অভিযোগের প্রমাণও পাওয়া গিয়েছিল তাঁর কাছে।

বর্তমানে ‘হাঙ্গামা ডট কম’ ফিল্মের শুটিংয়ে ব্যস্ত শ্রাবন্তী। কলকাতা ও কালিম্পং-এ চলছে শুটিং। এছাড়াও সাম্প্রতিক কালে রবিন নাম্বিয়ার (Rabin Nambiar) পরিচালিত ফিল্ম ‘ডিয়ার ডি’-র শুটিং শেষ করেছেন শ্রাবন্তী। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন ক্রুশল আহুজা (Krushal Ahuja)। অপরদিকে অঙ্কুশ (Ankush Hazra)-র বিপরীতে আরও একটি ফিল্মের শুটিং শেষ করেছেন শ্রাবন্তী।

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow