Bengali SerialHoop Plus

Tejasswi Prakash: বাজিমাত করলেন তেজস্বী, বহু বছর পর দুর্দান্ত টিআরপি পেল ‘নাগিন’

কালার্সকে এখন পায় কে! নাগিন ৬ আসতে না আসতে ধুম মাচিয়ে বসেছে টেলিভিশনে। প্রথম যখন প্রোমো আসে তখনই একটি আলোড়ন সৃষ্টি হয়ে গিয়েছিল কারণ বিগ বস বিজয়িনী তেজস্বী প্রকাশ নাগিন হয়ে ফিরেছেন। বিপরীতে রয়েছেন বিগ বসেরই কিউট বিস্কিট বয় সিম্বা নাগপাল। ‘নাগিন’ মেগা বহুল আলোচিত হলেও বেশ কিছু বছর ধরে কম জনপ্রিয়তাই পেয়ে গিয়েছে। তাই সুপার ন্যাচারাল এই শোর প্রতি অবশ্য পরিচালক একতা কাপুরের এতটাও প্রত্যাশা ছিল না। ‘নাগিন ৬’ এত বছর পর ব্রেকিং-এর টিআরপি লাভ করেছে।

সপ্তাহে মাত্র দুবার সম্প্রচারিত হয় এই শো। তাতেই সেরা দশে রেটিং হাঁকিয়েছে এটি। প্রথম সপ্তাহেই রেকর্ড ব্রেক ২.১ টিআরপি নিয়ে। এদিকে পরিচালক একতার খুশি তো আর ধরছেই না। ইনস্টাগ্রাম স্টোরিতে ঝটপট গিয়ে বলেছেন, “অনলাইন টিআরপিতে তৃতীয় স্থান দখল করেছে নাগিন ৬। এ বছরের নাগিনের টিআরপি গত ১ বছরে যে কোনও নতুন শোর থেকে অনেক বেশি। ভীষণ খুশি আমি। এর সাথে সাথেই নাগিন এসে ‘তারক মেহতা কা উল্টা চশমা’ এবং ‘বড়ে আচ্ছে লাগতে হ্যায় ২’কে পিছনে ফেলে দিয়েছে।”

নিদারুণ সাফল্য দেখে মিষ্টি নাগিন তেজস্বী ওরফে প্রথাও ভীষণ আপ্লুত। ভাবতেই পারছেন না কি হচ্ছে তাঁর সাথে। তাঁর ভাষায়, “আমি খুব বেশি অভিভূত। যখন আমাকে টিআরপি সম্পর্কে জানানো হয়েছিল, আমি প্রথমে বিশ্বাসই করতে পারিনি। দর্শকরা যে আমাদের এই শোএর সাথে আমাকেও এত ভালবাসা দিচ্ছেন এটি আমার কাছে বিরাট বড় একটা পাওয়া। খুব খুশি আমি। ভাগ্যবান মনে হচ্ছে নিজেকে।” নাগিন দলের মতে, এইভাবে ভালো পারফর্ম করতে থাকলে শীঘ্রই এটি সেরা ৫-এ জায়গা নেবে।

প্রসঙ্গত, নাগিনের অন্যান্য সিজনগুলোর তুলনায় সিজন ৬-এর গল্প একেবারেই আলাদা। করোনা মহামারীর আদলে প্রেক্ষাপট তৈরি হয়েছে। যেখানে নাগিন তাঁর নিজের প্রতিশোধের জন্য লড়াই করছে না বরং দেশের জন্য লড়াই করছে। সে দেশপ্রেমিক হয়ে দেশের অমঙ্গলকারীদের থেকে প্রতিশোধ নেবে। গল্পটি প্রথমে ট্রোলের মুখে পড়লেও এখন কিন্তু দর্শকের বেশ মনে ধরেছে। তারই প্রমাণ সপ্তাহান্তের এই নজরকাড়া উল্লেখযোগ্য টিআরপি।

whatsapp logo