Bengali SerialHoop Plus

Ushasi Ray: শরীরে চেপে বসা ডিপ নেক টপে স্পষ্ট সুগভীর ভাঁজ, ঊষসীর ছবি নিয়ে হইচই নেটপাড়ায়

বাংলা বিনোদন দুনিয়ার সুন্দরী নায়িকাদের মধ্যে ঊষসী রায়ের (Ushasi Ray) কথা না বললেই নয়। ছোটপর্দার পর ডিজিটাল মাধ্যমেও তাঁর অবাধ যাতায়াত। টেলিভিশনে বিভিন্ন চ্যানেলে একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। বহু দর্শকই এখনো তাঁর ‘বকুল’ চরিত্রটি মনে রেখে দিয়েছেন। সিরিয়ালে প্রভূত সাফল্যের পর ভিন্ন ধরণের প্রোজেক্টের খোঁজে ডিজিটাল মাধ্যমে পা রাখেন তিনি। ওয়েব সিরিজেও নিজের অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছেন ঊষসী।

শুধু অভিনয়েই নয়, সোশ্যাল মিডিয়াতেও অত্যন্ত জনপ্রিয় ঊষসী। সমসাময়িক অধিকাংশ অভিনেত্রীদের মতো সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন তিনি। ইনস্টাগ্রামকে যথেষ্ট গুরুত্ব দেন ঊষসী। ইনস্টাগ্রাম প্রোফাইলে ১.২ মিলিয়ন ফলোয়ার রয়েছে তাঁর। নিয়ম করে সেখানে ছবি, রিল ভিডিও শেয়ার করতে থাকেন অভিনেত্রী। মাঝে মধ্যেই নানান ফটোশুটের ছবি শেয়ার করতে থাকেন তিনি। ওয়েস্টার্ন ড্রেস হোক বা ট্র্যাডিশনাল শাড়ি সবেতেই নজরকাড়া দেখায় ঊষসীকে।

শীতকালীন পোশাকে তাঁর একের পর এক ফটোশুট নেটিজেনদের মুগ্ধ করেছে। কখনো টার্টেল নেক সোয়েটারের সঙ্গে ডেনিম শর্টস, কখনো আবার কালো হট প্যান্ট এবং প্রিন্টেড টিশার্ট পরে লেন্স বন্দি হয়েছেন ঊষসী। কখনো আবার মেরুন রঙা ড্রেসে শহরের রাস্তায় ঘুরতে দেখা গিয়েছে তাঁকে। সম্প্রতি ল্যাভেন্ডার রঙের কো অর্ড সেটে দেখা মিলল ঊষসীর। শর্ট টাইট ফিটিং স্কার্টের সঙ্গে ডিপ নেক স্প্যাগেটি টপে ধরা দিয়েছেন তিনি। সঙ্গে সোনালি জুয়েলারি আর গ্ল্যাম মেকআপ। ঊষসীর দিক থেকে চোখ ফেরানো দায়। নেটিজেনরা মুগ্ধ অভিনেত্রীর এই লুক দেখে। একজন লিখেছেন, ‘বছরের শীতলতম দিনে উষ্ণতার আভাস’।

এক সময় নুসরত জাহানের প্রাক্তন স্বামী নিখিল জৈনের সঙ্গে নাম জড়িয়েছিল ঊষসীর। অভিনেত্রী নিজেও অবশ্য নিখিলের সঙ্গে তাঁর নাম জড়ানোর ব্যাপারে ওয়াকিবহাল ছিলেন। কিন্তু তিনি বরাবর বলে এসেছেন, নিখিল তাঁর শুধুই ভালো বন্ধু। তবে তিনি অবশ্য সিঙ্গেল নন। নামটা যদিও বলতে চাননি অভিনেত্রী। বলেছেন, ঠিক সময় বলে তিনি নিজেই সবটা প্রকাশ্যে আনবেন।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই