Hoop PlusTollywood

Rukmini Maitra: নীল ব্রালেটে নজর কাড়লেন রুক্মিণী, তাঁর এমন হট লুক আগে দেখেননি কেউ

রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)- কে ইদানিং দেখা যাচ্ছে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি’-র বিচারকের আসনে। তবে এই কারণে তাঁকে প্রথমদিকে যথেষ্ট ট্রোল করা হয়েছিল। কিন্তু বর্তমানে বদলেছে পরিস্থিতি। রুক্মিণীকে নিত্যনতুন ফ্যাশনেবল পোশাকে দেখা যাচ্ছে এই ডান্স রিয়েলিটি শোয়ের মঞ্চে। সম্প্রতি তিনি নিজেই শেয়ার করলেন কয়েকটি ছবি।

রুক্মিণীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে নীল রঙের অফ শোল্ডার ব্রালেট। ব্রালেট জুড়ে সোনালি জরির কারুকার্য। নিম্নাংশে রয়েছে নীল রঙের সাটিনের প্লিটেড লং স্কার্ট। এই পোশাকের সাথে নীল রঙের কেপ পরেছেন রুক্মিণী। কেপের বর্ডারে রয়েছে জরির কারুকার্য। পায়ে রয়েছে সোনালি স্টিলেটো। এই পোশাকের সাথে হালকা মেকআপ করেছেন তিনি। চুলে বাঁধা রয়েছে পনিটেল। গলায় রয়েছে সোনালি রঙের ফ্লোরাল চোকার। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে রুক্মিণী জানিয়েছেন, এগুলি বেশ কিছুদিন আগের ছবি। ক্যাপশনের সাথে রুক্মিণী জুড়েছেন একটি পার্পল রঙের হার্ট ইমোজি এবং একটি উইঙ্ক ইমোজি। রুক্মিণীর ছবিগুলি নেটিজেনদের যথেষ্ট পছন্দ হয়েছে।

রুক্মিণীর পোশাকটি ডিজাইন করেছেন রশিকা কাপুর (Rashika Kapoor)। ছবিগুলি শেয়ার করে রুক্মিণী জানিয়েছেন প্রতি শনিবার ও রবিবার রাত সাড়ে ন’টায় স্টার জলসায় সম্প্রচারিত হচ্ছে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি’।

চলতি বছর রুক্মিণীর জন্য যথেষ্ট ভালো ছিল। ইতিমধ্যেই বলিউডে হিন্দি ফিল্ম ‘সনক’-এর মাধ্যমে ডেবিউ করেছেন তিনি। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন বিদ্যুৎ জামওয়াল (Vidyut Jamwal)। এছাড়াও রিলিজ করেছে বাংলা ফিল্ম ‘কিশমিশ’। দেব (Dev)-এর বিপরীতে এই ফিল্মে অভিনয় করেছেন রুক্মিণী। বক্স অফিসে ফিল্মটি যথেষ্ট সফল। অপরদিকে ঘোষিত হয়েছে নটী বিনোদিনী-র বায়োপিক। এই ফিল্মে নাম ভূমিকায় অভিনয় করছেন রুক্মিণী।

whatsapp logo