whatsapp channel

সুশান্ত অঙ্কিতার প্রেমময় মুহূর্তে আবেগতাড়িত ভক্তরা, পুরনো সেই ভিডিও ভাইরাল

দুই মাস পার হল সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর। এখনো পর্যন্ত সোশ্যাল মিডিয়া তোলপাড় সুশান্তকে নিয়ে। সুশান্তের পরিবার-বন্ধুসহ অগণিত ভক্তরা কেউই হাস্যময়ী উঠতি তারকার আকস্মিক এই আত্মহত্যার তত্ত্বে বিশ্বাস করতে নারাজ।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

দুই মাস পার হল সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর। এখনো পর্যন্ত সোশ্যাল মিডিয়া তোলপাড় সুশান্তকে নিয়ে। সুশান্তের পরিবার-বন্ধুসহ অগণিত ভক্তরা কেউই হাস্যময়ী উঠতি তারকার আকস্মিক এই আত্মহত্যার তত্ত্বে বিশ্বাস করতে নারাজ। পুলিশ-সিবিআই-ইডির ত্রিফলা তদন্তে প্রতিদিন নিত্যনতুন তথ্য প্রকাশ পাচ্ছে সুশান্তকে নিয়ে। ফলত রহস্য ঘনীভূত হচ্ছে ক্রমশ।

Advertisements

পাশাপাশি বহুমুখী প্রতিভার অধিকারী এই অভিনেতার অজানা অনেক গুণাবলীর কথাও প্রকাশ পাচ্ছে মিডিয়ায়, এতে আরো আবেগতাড়িত হয়ে পড়ছেন নেটিজেনরা। সুশান্তকে নিয়ে মানুষের মধ্যে তৈরি হওয়া এই আকাশছোঁয়া খাঁটি আবেগকে উসকে দিচ্ছে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সুশান্তের অভিনয় কেরিয়ারের প্রথম কাজ ‘পবিত্র রিস্তা’ সিরিয়ালের বিভিন্ন ক্লিপিংস। আর ক্লিপিংস গুলির মধ্য দিয়ে মানুষের মনে পাশাপাশি আবেগের তুফান তুলছেন সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা।

Advertisements

জি টিভিতে ‘পবিত্র রিস্তা’ সিরিয়ালে সুশান্তের সহ অভিনেত্রী হিসেবে কাজ করার সুবাদে একে অপরের কাছে আসেন তাঁরা, সেই সূত্রেই প্রেমের সঞ্চার হয় তাদের মনে। কিন্তু দীর্ঘ ছয় বছরের ভালোবাসার সম্পর্ক থাকলেও একসময় বিচ্ছেদ হয়ে দুজনের মধ্যে। সুশান্ত-অঙ্কিতা জুটির রোমান্স প্রথম থেকেই জায়গা করে নিয়েছিল ‘পবিত্র রিস্তার’ দর্শকদের মনে। সুশান্তের অনুপস্থিতি ফ্ল্যাশ ব্যাকে ফিরে পবিত্র রিস্তায় তাঁর সঙ্গে অঙ্কিতার প্রেমাতুর মুহূর্তগুলি ভাইরাল হয়ে নেটিজেনদের মনকে বারে বারে করে তুলছে আকুল। প্রেমের অনুভবের মধ্যে মিশছে এক দুঃখের অতৃপ্তি, যার ফলে ক্লিপিংস গুলো দেখতে দেখতে দর্শকের চোখ হয়ে উঠছে অশ্রুসজল। এমনই একটি সুখ-দুঃখের অনুভবমাখা ক্লিপিং রইল সঙ্গে।

Advertisements

উল্লেখ্য, বিচ্ছেদের পরও অঙ্কিতার প্রতি ভালোবাসার কথা স্বীকার করেছিলেন সুশান্ত প্রকাশ্যেই। সম্প্রতি সুশান্তের বান্ধবী রিহা চক্রবর্তী ইডির কাছে দাবি করেন সুশান্ত ও অঙ্কিতা ভবিষ্যতে একসঙ্গে থাকার জন্য মালাডে একটি ফ্ল্যাট কিনেছিলেন। পরে বিচ্ছেদের পর সুশান্ত ফ্ল্যাট ছেড়ে দেন। কিন্তু মৃত্যুর আগে পর্যন্ত ফ্ল্যাটের ইএমআই বাবদ মোটা টাকা দিয়ে আসছিলেন সুশান্ত। আর সেই ফ্ল্যাটেই অঙ্কিতা এখনো থাকেন। যদিও এই দাবির সত্যতা এখনো ইডির সামনে আসেনি। এখন দেখুন সুশান্ত-অঙ্কিতার সেই প্রেমময় ভিডিও।

Advertisements

 

View this post on Instagram

 

@sushantsinghrajput @lokhandeankita ✨❤️ #sushantsinghrajput #JusticeforSushant #ankitalokhande

A post shared by R A J (Rajesh Kumar) (@marketingbyraj) on

whatsapp logo
Advertisements
Avatar