Hoop VideoHoop Viral

VIRAL: আদর করে কাজলের শরীর ভিজিয়ে দিলেন খেসারি, দরজা বন্ধ করে দেখুন সাহসী ভিডিও

বর্তমান সময়ে বিনোদন জগতের ব্যাপ্তি বৃদ্ধি পেয়েছে অনেকাংশে। ভারতীয় বিনোদন জগতে বর্তমানে বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখর ছুঁয়ে দেখছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রিও। নানারকম গল্পে তৈরি করা ভোজপুরী ছবির পাশাপাশি এখন ভোজপুরী গান অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গানে থাকে নায়ক নায়িকার ঘনিষ্ঠ দৃশ্য এবং চটুল ভাষার প্রয়োগ। ফলে স্বভাবতই বর্তমান যুবসমাজের কাছে এইসব গান আকর্ষণীয় হয়ে ওঠে হামেশাই। শুধুমাত্র হরিয়ানা নয়, গোটা দেশে এখন বিখ্যাত ভোজপুরী গান।

আর এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন খেসারি লাল যাদব (Khesari Lal Yadav)। সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তাই ভক্তরা মুখিয়ে থাকেন নতুন গান রিলিজের দিকে। অন্যদিকে এই ইন্ডাস্ট্রিতে নায়িকাদের ফ্যান ফলোয়িংও নেহাত কম নয়। লাস্যময়ী হয়ে অনেকেই জনপ্রিয়তা পেয়েছেন এই ইন্ডাস্ট্রিতে। তাদের মধ্যে যেমন উল্লেখযোগ্য হলেন মোনালিসা, আম্রপালি দুবে, তেমনই বর্তমান প্রজন্মের এক উদীয়মান ভোজপুরী নায়িকা হলেন কাজল রাঘবানি (Kajal Raghbani)। তার চাবুক ফিগার এবং সাহসী দৃশ্যে মনোমুগ্ধকর অভিনয় যেন আরো জীবন্ত করে তোলে ভোজপুরী গান ও ছবিকে।

আর এবার অনুরাগীমহলে উত্তাপ বাড়িয়ে দিল খেসারি লাল যাদবের একটি নতুন গান। ‘সাজ কে সওয়ার কে’ গানটি বেশ ভাইরাল হয়েছে ইউটিউবে। এই গানে সাহসী দৃশ্যে দেখা গেছে দুজনকেই। ভিডিওর শুরুতেই স্টুডিওতে গান রেকর্ড করতে দেখা গেছে নায়ক নায়িকাকে। তবে তারপর কোনো বাগিচায়, কখনো ফোয়ারার নীচে রোমান্স করতে গেল দুজনকে। নায়িকার পরনে কখনো রয়েছে গোলাপি রংয়ের লেহেঙ্গা, কখনো হলুদ রংয়ের লেহেঙ্গা, আবার কখনো রয়েছে কালো রংয়ের পাশ্চাত্য পোশাক। আর এই অবস্থাতেই রাতের অন্ধকারে নায়কের সঙ্গে রোমান্স করতে দেখা গেল তাকে। নায়িকার শরীরে নায়কের স্পর্শ এবং তাতে নায়িকার উত্তেজনার অভিব্যক্তি মন জয় করেছে দর্শকদের।

গানটি ‘ওয়েভ মিউজিক ইন্ডিপপ’ নামের জনপ্রিয় ভোজপুরী ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে। এই গানটি ইতিমধ্যে লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। হাজার হাজার লাইক ও কমেন্টও এসেছে এই ভিডিওতে। ‘মুকাদ্দর’ ছবির গান এটি। এই গান গেয়েছেন খোদ খেসারি লাল যাদব ও প্রিয়াঙ্কা সিং। ইতিমধ্যে ইউটিউবের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় উঠে এসেছে এই গানের ভিডিও।

Related Articles