Bengali SerialHoop Plus

Madhumita Sarcar: আমার শরীরে বসানো হয়েছিল অন্য মডেলের মুখ: মধুমিতা

টেলি দুনিয়া এবং মডেলিংয়ের জগতে অন্যতম জনপ্রিয় হলেন মধুমিতা সরকার (Modhumita Sarcar)। একাধিক ধারাবাহিকে যেমন অভিনয় ও নিজের সৌন্দর্য দিয়ে নজর কেড়েছেন দর্শকদের, তেমনি তিনি সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয়। প্রায়ই জীবনের নানা অধ্যায় ও মুহূর্ত ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে। প্রায়ই নানা অবতারে দেখা যায় অভিনেত্রীকে। সৌন্দর্য দিয়ে তিনি অনুরাগীদের মনে দাবানলের সঞ্চার করেন প্রায়ই। তবে এবার অন্য কথা বললেন অভিনেত্রী।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে মডেলিং কেরিয়ার শুরুর অধ্যায়ের একটি ঘটনার কথা বলেছেন মধুমিতা সরকার। যে ঘটনা তার ‘লাইফ স্ট্রাগল’-এর এক অনন্য নিদর্শন। ঘটনাটি হল একটি ফটোশ্যুট নিয়ে। মধুমিতা বলেন, “একটি শাড়ির শ্যুটে আমাকে মোটা লাগছিল বলে এডিটে আমাকে মোটা করে দিয়ে ফটোশপে একটি অন্য মডেলের মুখ আমার শরীরের উপর বসিয়ে দেওয়া হয়। এরপর যখন কৌতূহলী হয়ে ছবিটি কেমন উঠেছে দেখতে যাই তখন ধরা পড়ে এই ছবি।” অভিনেত্রী আরো বলেন যে এই বিষয়টি তাকে আগে জানানো হয়নি।

তবে এই ঘটনার পর আরো বেশি জেদি হয়ে উঠেছিলেন মধুমিতা সরকার। তিনি অকপটে স্বীকার করেছেন যে এই ঘটনা যাতে তার সাথে আর না ঘটে, সেই বিষয়ে বদ্ধপরিকর হয়ে ওঠেন তিনি। আর এই জেদ থেকেই আসে সাফল্য। একটা সময় এর বিপরীত ঘটনাও ঘটে বলে জানিয়েছেন অভিনেত্রী। তিনি বলেন যে, এর কিছু সময় পর ওই আগের যে মডেলের মুখ তার ফটোতে বসানো হয়েছিল, কাকতালীয়ভাবে ওই মডেলের শরীরের উপর বসানো হয় মধুমিতা সরকারের মুখ। এর জন্য তাকে নাকি সাম্মানিক অর্থও প্রদান করা হয়। তবে এই ঘটনা যে ঠিক না তাও স্বীকার করেছেন মধুমিতা। তিনি বলেছেন, ‘এই ঘটনা কারো সাথে ঘটুক তা আমি চাই না। কারণ যার সাথে এই ঘটনা ঘটে, কষ্টটা সেই বোঝে”।

প্রসঙ্গত, মধুমিতা সরকার যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে দর্শন শাস্ত্রে অনার্স করেন। তিনি মূলত  ‘বোঝেনা সে বোঝেনা  টেলিভিশন’ ধারাবাহিকের  ‘পাখি ‘, ‘কেয়ার করি না’র  ‘জুনি’ ও  “কুসুম দোলা’র ‘ ইমন’ চরিত্রের জন্য পরিচিতি। এছাড়া তিনি মডেলিংও করেছেন।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা