whatsapp channel
BollywoodHoop PlusHoop Trending

ভারাক্রান্ত মন নিয়ে মুম্বাই ছাড়লেন কঙ্গনা, সুশান্তের সুবিচারের অপেক্ষা ভক্তদের

Y ক্যাটাগরির নিরাপত্তা নিয়ে কঙ্গনা এসেছিলেন মুম্বইতে। বিশৃঙ্খলার মধ্যে আসা এই মুম্বই সফর নিয়ে বিএমসি জানিয়েছিল অভিনেত্রীকে এক সপ্তাহের জন্য কোয়ারেন্টাইনে থাকতে। কিন্তু দিন চারেকের পরিকল্পনায় এসেছেন বলে জানিয়েছিলেন কঙ্গনা। সেই মত আজ সকালেই মুম্বই ছাড়লেন অভিনেত্রী। কিন্তু হিমাচলপ্রদেশ ফিরতে ফিরতে পুনরায় বিতর্ক উসকে মুম্বইকে POK এর সঙ্গে তুলনা করে গেলেন বলি কুইন।

ট্যুইট করে কঙ্গনা জানান যে মুম্বই ছাড়তে তাঁর মন ভারাক্রান্ত হয়ে উঠছে। রীতিমত জঙ্গীপনা করে তাঁর অফিস ও বাড়ি ভেঙে দেওয়া হয়েছে, কুমন্তব্য করা হয়েছে তাঁর উদ্দেশ্যে। এই প্রসঙ্গেই তিনি মুম্বইয়ের পরিস্থিতির কথা বলতে পুনরায় pok কে টেনে আনেন। সুশান্তের পক্ষে মুখ খোলার পরই ক্রমাগত এমনটা ঘটে চলেছে অভিনেত্রীর সঙ্গে অভিমত বহু মানুষের। যদিও সুশান্ত মামলা এখন সিবিআইয়ের হস্তগত কিন্তু বলিউডের কঙ্গনার ভিত প্রায় হারাতে বসেছে মন্তব্য নেটিজেনদের।

পাশাপাশি অন্য একটি ট্যুইটেও কঙ্গনা শিবসেনা সরকারের উদ্দেশ্যে বলেন– রক্ষকই ভক্ষক হওয়ার ইঙ্গিত দিচ্ছে। গণতন্ত্রের সম্মান নষ্ট হচ্ছে।

অন্যদিকে, কঙ্গনার পালি হিলের অফিসের যে অংশ বিএমসি অবৈধ নির্মাণের অভিযোগে ভেঙেছে তার জবাব দিয়েছেন অভিনেত্রী। কঙ্গনার অভিযোগ, তিনি ওই অফিসের ফ্ল্যাটটি তিনি শরদ পাওয়ারের ব্যবসায়িক অংশীদারের থেকে কিনেছিলেন। অতএব এ সংক্রান্ত যাবতীয় জবাবদিহি শরদ পাওয়ার ও তাঁর অংশীদারকেই করতে হবে।

whatsapp logo