BollywoodHoop Plus

Ranbir-Alia: বিয়ের আসরেও ফুল প্লেবয়, নববধূ আলিয়াকে ছেড়ে বান্ধবীকে চুমু রণবীরের

বলিউড দম্পতি রণবীর কাপুর এবং আলিয়া ভাট পাঁচ বছর ধরে একে অপরকে ডেট করার পর ১৪ই এপ্রিল মুম্বইয়ের কাপুরদের প্রাসাদ বাস্তুতে বিয়ে করেছিলেন। দম্পতির বিয়ে ছিল তাদের ঘনিষ্ঠ পরিবার এবং বন্ধুদের একটি ছোট সমাবেশ। ঘরোয়া ভাবেই তাদের বিয়ে অনুষ্ঠিত হয়। রণবীর-আলিয়ার বিয়ের খবরের পর থেকে, তাদের ভক্তরা তাদের স্বপ্নের বিয়ের অনুষ্ঠানের আগে প্রচুর কৌতুহল নিয়ে অপেক্ষা করছিলেন। বিয়ের অনুষ্ঠানের নানা অদেখা ছবিগুলিতে, রণবীরকে আলিয়ার বন্ধুদের সঙ্গে পোজ দিতে দেখা যায়। আলিয়া ভাটের প্রাণের বন্ধু তানিয়া সাহা গুপ্তা বিবাহের অ্যালবাম থেকে একটি সুন্দর ফটো শেয়ার করেছেন যা প্রেম, উষ্ণতা এবং আনন্দ প্রকাশ করেছে। তার শেয়ার করা একটি ছবিতে রণবীরকে আলিয়ার বন্ধু তানিয়াকে চুমু খেতে দেখা যাচ্ছে।

ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি শেয়ার করে তানিয়া তার ক্যাপশনে লিখেছেন, “এটা সেই আনন্দের দিন যার জন্য আমি এতদিন বেঁচে আছি, অনেক আনন্দের অশ্রু এবং হাসি, আমার মিষ্টি মিষ্টি আলিয়ার প্রেমের গল্প উদযাপন করছি চিরকাল একটি অবিচ্ছেদ্য পরিবার হিসাবে থাকার জন্য কৃতজ্ঞ,”

মেয়েদের দ্বারা বেষ্টিত থাকাকালীন, রণবীরকে তার রাজকীয় পোশাকে খুব সাবলীল দেখাচ্ছিলো। তিনি আলিয়া ভাটের বন্ধুদের কাছ থেকে হাতে লেখা একটি নোটও দেখান। একটি ছবিতে রণবীর তার প্রেমিকার বন্ধুদের প্রতি দুষ্টু নজরে তাকাতেও দেখা যায়। ছবিতে রণবীরকে আলিয়ার বান্ধবীদের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাতে দেখা যাবে। বলাই বাহুল্য, তিনি এবং তার স্ত্রীর বান্ধবীরা নির্বিঘ্নে খোশমেজাজে মেতে উঠেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Tanya Saha Gupta (@tanya.sg)

নবদম্পতির জাঁকজমকহীন অথচ রাজকীয় তিন দিনের বিবাহের উৎসব ছিল দেখার মত। ১৩ই এপ্রিল একটি সুন্দর মেহেন্দি অনুষ্ঠানের মাধ্যমে শুরু হয়েছিল, তারপরে ১৪ই এপ্রিল বিবাহ এবং ১৫ই এপ্রিল একটি তারকাখচিত বিবাহের রিসেপশন অনুষ্ঠিত হয়৷ প্রসঙ্গত, অয়ন মুখার্জির পরবর্তী সিনেমা ব্রহ্মাস্ত্রের সেটে রণবীর এবং আলিয়া প্রেমে পড়েছিলেন৷

whatsapp logo