Hoop Plus

“আমি কাকে সিনেমায় নেব সেটা আমার ব্যাপার”- রেগে গিয়ে বললেন করণ জোহর, রইল ভিডিও

শুধুমাত্র স্টারকিডদেরই লঞ্চ করেন পরিচালক করণ জোহর এমনটাই অভিযোগ

সুশান্তের মৃত্যু নিয়ে চারিদিকে যখন হইচই পড়ে গিয়েছে ঠিক সেই সময় পরিচালক করণ জোহারের একটি ভিডিও প্রকাশ্যে এল। ইতিমধ্যেই নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছেন এই প্রবীণ পরিচালক। সুশান্তকে নিয়ে করা তার শোকবার্তায় যথেচ্ছ ট্রোল করা হয় করণকে নিয়ে, এরপর কঙ্গনা রানাওয়াতের ‘মুভি মাফিয়া’ ট্যাগ লাগানো বিস্ফোরক মন্তব্য করণের বিরুদ্ধে যজ্ঞে ঘৃতাহুতি ঢালে।

ইন্ডাস্ট্রিতে স্টারকিডদের গডফাদার করন জোহরের এক অন্যরূপ দেখা গেল একটি ছোট্ট ভিডিয়োয়। উক্ত সাক্ষাৎকারে করণ কে প্রশ্ন করা হয় কেন তিনি শুধুমাত্র স্টারকিডদের লঞ্চ করেন এবং অন্য কাউকে করেন না? উত্তরে করণ ভীষণ রেগে গিয়ে জবাব দেন, তিনি কারোর দায়িত্ব নিয়ে রাখেননি, তার যাকে ইচ্ছা হবে তাকেই লঞ্চ করবেন সেটা তার ব্যক্তিগত ব্যাপার। তিনি নিজের মাসির ছেলেকে লঞ্চ করবেন নাকি অন্য কাউকে সেটার সিদ্ধান্ত একমাত্র তিনি নেবেন অন্য কেউ নয়, তাই এই সকল প্রশ্ন করণের কাছে যুক্তিহীন।

উত্তর দেবার সময় একটি অপ্রীতিকর শব্দও উচ্চারণ করে ফেললেন পরিচালক যা ধরা পড়েছে ক্যামেরায়। বর্তমানে করণ জোহর, সালমান খান, সঞ্জায় লীলা বানসালি, একতা কাপুর এদের বিরুদ্ধে জনমত গড়ে উঠছে ঠিক সেই সময় এমন একটি ভিডিও ভাইরাল হওয়া করণের ব্যক্তিগত জীবনে কতখানি প্রভাব ফেলবে তা তো সময়ই বলবে। যদিও ইতিমধ্যেই করণ সহ আরো ৮ জন নামিদামি প্রযোজক-পরিচালকদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এখন দেখুন করণের সেই ভিডিও যেখানে তিনি অহংকার নিয়ে এই উত্তর দিলেন।

whatsapp logo