whatsapp channel

মেনে নেননি সম্পর্ক? কেন শ্বশুর-শাশুড়ির সাথে দেখা যায়না নুসরতকে!

নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) কাজের জন্য নয়, বিতর্কের জন্য বিখ্যাত। তাঁর শেষ ফিল্ম ‘স্বস্তিক সংকেত’ রিলিজ করেছিল দুই বছর আগে। কিন্তু বক্স অফিসে তা ছিল অসফল। এরপর দীর্ঘদিন নুসরতকে…

Avatar

Nilanjana Pande

নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) কাজের জন্য নয়, বিতর্কের জন্য বিখ্যাত। তাঁর শেষ ফিল্ম ‘স্বস্তিক সংকেত’ রিলিজ করেছিল দুই বছর আগে। কিন্তু বক্স অফিসে তা ছিল অসফল। এরপর দীর্ঘদিন নুসরতকে আর কোনো ফিল্মে দেখা যায়নি। এমনকি রাজনীতির ময়দানেও তিনি অনিয়মিত। বসিরহাট কেন্দ্রের অভিনেত্রী-সাংসদ নুসরতকে তাঁর নিজের কেন্দ্রে প্রায় দেখা যায় না বললেই চলে। ফলে তৃণমূল কংগ্রেসের অন্দরে তাঁকে ঘিরে তৈরি হয়েছে অসন্তোষ। উপরন্তু যুক্ত হয়েছে আর্থিক প্রতারণার অভিযোগ। এই প্রসঙ্গে নুসরতের বিশ্বাস ছিল, তাঁকে ডাকবে না ইডি। কিন্তু সম্প্রতি ইডির নোটিশ পেয়েছিলেন তিনি। হাজিরাও দিতে হয়েছে ইডির সদর দফতরে। প্রশ্নবাণে জর্জরিত হয়েছেন নুসরত। তবে তাঁকে দেখে আদৌ চিন্তিত মনে হচ্ছে না।

বর্তমানে যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-র সাথে থাকেন নুসরত। এক বছর আগে যশের জন্মদিনে তাঁকে স্বামী বলে সম্বোধন করেছিলেন নায়িকা। ফলে অনেকেই মনে করছেন, নুসরতের সাথে যশের গোপনে বিয়ে হয়েছে। যশ ও নুসরতের পুত্রসন্তান ঈশান (Yishaan J.Dasgupta) ছাড়াও নায়কের প্রথম পক্ষের পুত্রসন্তানও থাকেন তাঁদের সাথে। দুই ছেলেকেই সমান গুরুত্ব দেন নুসরত। কিন্তু যশের মা-বাবার সাথে তাঁকে কখনও দেখা যায় না। ফলে অনেকেই মনে করেন, নুসরতকে পুত্রবধূ হিসাবে হয়তো মানতে পারেন নি যশের পরিবার। শুক্রবার নুসরত শুটিংয়ের ফাঁকে সোশ্যাল মিডিয়ায় আয়োজন করেছিলেন ‘আস্ক মি এনিথিং’ সেশন। এদিন এক অনুরাগীও নুসরতকে জিজ্ঞাসা করেন, তাঁকে শ্বশুর-শাশুড়ির সাথে দেখা যায় না কেন?

নুসরত উত্তর দিয়েছেন, অন্য মা-বাবাদের মতো যশের মা-বাবাও ক্যামেরার সামনে স্বচ্ছন্দ নন। তবে অনেকেই আবার এই কথা মানতে পারেননি। কারণ যশের মা-বাবা ক্যামেরার সামনে স্বচ্ছন্দ না হলেও অন্তত নুসরত যদি শ্বশুরবাড়ি যেতেন তাঁদের সাথে দেখা করতে, তাহলে তা মিডিয়ার কাছে ক্যামেরাবন্দি হয়ে থাকত।

তবে এদিন নুসরত বলেন, তিনি বিশ্বাস করেন ইতিবাচক চিন্তাধারায়। জীবন অনেক বাউন্সার দেয় তা মেনে নিতে হয় সকলকে। ফলে মন খারাপ করার পরিবর্তে মন ভালো রাখলে সমস্যার সমাধান খুব তাড়াতাড়ি হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo