BollywoodHoop Plus

Priyanka Chopra: অবশেষে মেয়ে মালতীর মুখ দেখালেন প্রিয়াঙ্কা

মালতী মেরি চোপড়া জোনাস (Malti Merry Chopra Jonas)-এর জন্মের পর থেকেই তাকে ঘিরে প্রিয়াঙ্কা (Priyanka Chopra Jonas)-র অনুরাগীদের উৎসাহ ছিল তুঙ্গে। অনেকে প্রিয়াঙ্কার সারোগেসির মাধ্যমে মা হওয়াকে কেন্দ্র করে তাঁকে ট্রোল করেছিলেন। তবে মালতীর চেহারা দেখার ইচ্ছা প্রায় সকলের ছিল। এর আগে মালতীর কিছু ঝলক প্রিয়াঙ্কা শেয়ার করেছিলেন ইন্সটাগ্রামে। তবে এর মধ্যে কোনো ছবিতেই তিনি তাঁর মেয়ের মুখ দেখেননি। কিন্তু এবার বছর ঘুরতে চলেছে। মালতীর মুখের উপর থেকে প্রিয়াঙ্কা ধীরে ধীরে সরিয়ে দিচ্ছেন পর্দা। সম্প্রতি মালতীর মুখ দর্শন করালেন তিনি।

বুধবার মালতীর অর্ধেক মুখের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। পিচ রঙের উলেন টুপিতে মুখ ঢেকে ঘুমাচ্ছে মালতী। একরত্তির গালে গোলাপি আভা। পাতলা ঠোঁটে হালকা গোলাপি ছোঁয়া। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে বুঝে নেওয়ার দায়িত্ব অনুরাগীদের উপরেই ছেড়ে দিলেন প্রিয়াঙ্কা। তার সাথেই তিনি জুড়েছেন হার্ট ইমোজি। অনেক কষ্ট সহ্য করার পর মালতী এসেছে তার মায়ের কোলে। চলতি বছর জানুয়ারির আগে অবধি কেউই জানতেন না মা হতে চলেছেন প্রিয়াঙ্কা। সারোগেসির মাধ্যমে মা হয়েছেন তিনি। জানুয়ারির এক দিনে হঠাৎই ইন্সটাগ্রাম পোস্টে প্রিয়াঙ্কা ও নিক জানান তাঁদের কন্যাসন্তানের জন্মের কথা।

সারোগেটেড মায়ের শারীরিক অবনতি হওয়ার কারণে সময়ের আগেই জন্ম হয় মালতীর। প্রায় একশো দিন তাকে হাসপাতালে স্পেশ্যাল কেয়ারে থাকতে হয়েছিল। সেই সময় প্রিয়াঙ্কার দিন-রাত কাজের সময়টুকু বাদ দিয়ে কাটত হাসপাতালেই। অবশেষে একশো দিন পর মা-বাবার সাথে বাড়িতে পদার্পণ করে মালতী। এরপর থেকে প্রিয়াঙ্কা ও নিক (Nick Jonas)- এর সর্বক্ষণের সঙ্গী মালতী।

আপাতত মেয়ের দায়িত্ব সামলে প্রিয়াঙ্কা হলিউডের প্রোজেক্ট নিয়ে ব্যস্ত। খুব শীঘ্রই ফারহান আখতার (Farhan Akhter) নির্মিত ফিল্ম ‘জি লে জারা’-র শুটিংয়ের জন্য ভারতে আসার কথা রয়েছে প্রিয়াঙ্কার।