Bengali SerialHoop Plus

Soumya-Sudipta: জন্মদিনেই বিয়ে নিয়ে সুখবর শোনালেন সুদীপ্তা, শুভেচ্ছা অনুরাগীদের

কয়েক মাস আগেই মুম্বই থেকে আবারও বাংলার মাটিতে ফিরে এসেছেন সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় (Sudipta Banerjee)। মুম্বইয়ে একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত সিরিয়াল ‘নাগিন’-এর সিকোয়েলে কাছের জন্য পাড়ি দিয়েছিলেন সুদীপ্তা। কিন্তু এক মাসের মধ্যেই আবারও বাংলায় ফিরে আসেন তিনি। সুদীপ্তা জানিয়েছেন, ‘নাগিন’-এ তাঁর অংশটুকু শেষ হয়ে গিয়েছে। তবে আবারও ভালো কাজের সন্ধান পেলে মুম্বইয়ে ফিরবেন তিনি। সম্প্রতি ছিল সুদীপ্তার জন্মদিন।

5 ই জুলাই সুদীপ্তার জন্মদিনে তিনি কোনো শুটিং রাখেননি। জন্মদিন বাড়ির বাইরে কাটাতে পছন্দ না করলেও চলতি বছরে শহরের বাইরে একটি রিসর্টে নিজের জন্মদিন পালন করেছেন সুদীপ্তা। তবে সঙ্গী অবশ্যই ছিলেন তাঁর বয়ফ্রেন্ড সৌম্য বক্সী (Soumya Bakshi)। সুদীপ্তার এই জন্মদিন বিশেষ করে তুলেছিলেন সৌম্য। সুদীপ্তার শেয়ার করা ছবিতে দেখা গেল, তাঁর জন্মদিনে তাঁকে বার্থডে কেক খাইয়ে দিচ্ছেন সৌম্য। তবে শুধুমাত্র সৌম্য নয়, এদিন রিসর্টে সৌম্য ছাড়াও ছিলেন সুদীপ্তার বন্ধুবান্ধবরা। প্রচুর উপহারের পাশাপাশি সুদীপ্তার জন্মদিনে আয়োজন হয়েছিল তাঁর পছন্দের চাইনিজ খাবারের।

জন্মদিনের শুভেচ্ছাবার্তায় আপ্লুত সুদীপ্তা জানালেন, খুব শীঘ্রই বিয়ের পরিকল্পনা রয়েছে তাঁর। গত বছর বিয়ে করার ইচ্ছা থাকলেও করোনা পরিস্থিতির কারণে বিয়ের পিঁড়িতে বসতে চাননি সুদীপ্তা। তবে আগামী বছর বিয়ে সেরে ফেলতে চান তিনি। খুব শীঘ্রই বিয়ের তারিখ ঠিক করতে চলেছেন বলে জানিয়েছেন সুদীপ্তা।

এই মুহূর্তে সুদীপ্তা অভিনয় করছেন জনপ্রিয় সিরিয়াল ‘সোনা রোদের গান’-এ। মাত্র দুদিন রিসর্টে কাটিয়েই আবারও শুটিংয়ে ফিরতে চলেছেন তিনি।

whatsapp logo