whatsapp channel

Harnaaz Sandhu: প্রিয়াঙ্কা চোপড়াকে অনুসরণ করেই বলিউডের পথে হারনাজ, শুরু হচ্ছে নতুন বায়োপিক

২০২১, সালটা সত্যি একদিক থেকে দারুন। সেই ২০০০ সালে মিস ইউনভার্স খেতাব জেতেন লারা দত্ত। ২০ বছর পর, অর্থাৎ ২১ এর মাথায় এবং ২১ সালেই ২১ বছরের মেয়ে হারনাজ সান্ধু…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

২০২১, সালটা সত্যি একদিক থেকে দারুন। সেই ২০০০ সালে মিস ইউনভার্স খেতাব জেতেন লারা দত্ত। ২০ বছর পর, অর্থাৎ ২১ এর মাথায় এবং ২১ সালেই ২১ বছরের মেয়ে হারনাজ সান্ধু জয় করেন মিস ইউনিভার্সের খেতাব। তাহলে ২১.২১.২১ খুবই লাকি নম্বর বলা যেতে পারে।

Advertisements

চলতি বছরে অনুষ্ঠিত হয় মিস ইউনিভার্স প্রতিযোগিতা ইজরায়েলে। এটি ৭০ তম এডিশন। এই বছরই চণ্ডীগড়ের মেয়ে হারনাজ (Harnaaz Sandhu) মিস ইউনিভার্সের মুকুট জিতেছেন। লারা দত্ত নিজেও ছিলেন পাঞ্জাবী কুড়ি, এই হারনাজ নিজেও একজন পাঞ্জাবী কুড়ি। ভারতের কাছে এই বছর ছিল গর্বের, এবং সেই গর্ব হয়ে এনেছেন হারনাজ সান্ধু।

Advertisements

ব্যাপার হল, সুন্দরী প্রতিযোগিতায় জেতার পর প্রায় সকলেই বলিউডে কেরিয়ার শুরু করেছিলেন। হারনাজ নিজেও কি সেই পথে হাঁটতে চান? যদিও পেশায় তিনি মডেল ছিলেন। কিন্তু, সিনেমা করার ব্যাপারে তার ইচ্ছা প্রবল। কিভাবে জানা গেল?

Advertisements

Advertisements

সম্প্রতি, একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেন মিস ইউনিভার্স হারনাজ। তাকে প্রশ্ন করা হয় যে কোন অভিনেত্রীর বায়োপিকে তিনি অভিনয় করতে চান? তিনি তৎক্ষণাৎ নাম নেন প্রিয়াঙ্কা চোপড়ার, অর্থাৎ যিনি এখন নিক ঘরনী এবং বলিউডের দেশি গার্ল। পুরোনো একটি ভিডিওতে হারনাজ বলেছিলেন, ‘আমি প্রিয়াঙ্কা চোপড়াকে ভালোবাসি। তাঁর কাছ থেকে অনেক কিছু শিখেছি। তাই আমি সব সময় প্রিয়াঙ্কাকেই বেছে নেব।’ অবশ্য হারনাজের প্রশংসায় পঞ্চমুখ খোদ প্রিয়াঙ্কা নিজেও। তিনি এই জয়ের পর বলেন, ‘আমার মিস ওয়ার্ল্ড খেতাব জয়ের বছরই ও জন্মেছে’। এমনকি এও বলেন, ‘আমি ওর জন্য খুব খুশি এবং আশা করি আগামী দিনে ওর যাত্রা আরও সুন্দর হবে। ও খুব স্মার্ট, চমত্কার এবং স্পষ্টভাষী’।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media