Bengali SerialHoop Plus

অভিনেত্রীর ছবিতে মুগ্ধ নেটিজেনরা, দুর্দান্ত লুকে ভাইরাল হলেন মা সিরিয়ালের ঝিলিক

প্রথমে ‘বন্ধু’ সিনেমাতে প্রসেনজিত আর স্বস্তিকার হাত ধরে হাতেখড়ি দিয়েছিলেন তিথি। তারপর ‘মা’ সিরিয়ালে পরিচয় পায় তিথি। ছোট্ট ঝিলিক নিজের মায়ের ভালোবাসা খোজার লড়াইতে মগ্ন ছিলেন তিথি। আর সেই অভিনয় দিয়ে সকলের মন জয় করেছিলেন অভিনেত্রী। ‘মা’ শেষ হয়ে গিয়েছে কিন্তু ছোট্ট ঝিলিককে এখনো কেউ ভুলতে পারেনি। ঝিলিকের এখনো সবার মনে গাঁথা।

ঝিলিক এখন অনেক বড় হয়ে গিয়েছে। দুর্দান্ত অভিনয়ের সাথে নিজের স্টাইলে এখন বহু দর্শকের ঘুম কেড়ে নিয়েছেন। তিথি এখন ফ্যাশন দুনিয়ার স্টাইল আইকন। তাঁর একের পর এক ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। সম্প্রতি সাদা বক্স সাইটেড ওয়ান পিসে বোল্ড লুকে ধরা দিলেন নিজের ইন্সটাগ্রাম পেজে। খোলা চুল,লাল লিপস্টিক আর রিং সিলভার কানের দুলে পোজ দিয়ে ছবি তুললেন তিথি। আর ক্যাপশানে লিখলেন, রোদের মতো হন’। এই নতুন ছবি রিতীমতো ভাইরাল।

ছোট্ট ঝিলিক কলেজে পড়ছেন। কলেজে পড়তে প্রেম করছেন।সম্প্রতি প্রেমিক দেবায়ুদ পালের সঙ্গে ছবি তুলে পোস্ট করতেই ভাইরাল হয়। দেবায়ুদের সঙ্গে সম্পর্ক দেখতে দেখতে দু’বছর সম্পন্ন হয়েছে। সোশ্যাল মিডিয়ায় সেই সম্পর্ক তুলে ধরলেন ভক্তদের সামনে। সেই ছবিতে তাঁদের শুভেচ্ছা জানাল নেটিজেনরা।

 

View this post on Instagram

 

Be like sun Keep shining And let The world burn☀️

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s) on

whatsapp logo