Bengali SerialHoop Plus

নতুন চমক নিয়ে ফের হাজির ‘এই পথ যদি না শেষ হয়’

কয়েক সপ্তাহ আগেই পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার (swarnendu samaddar) বলেছিলেন, ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকটি সাময়িক ভাবে বন্ধ হলেও আবারও ফিরে আসবে বড় ধামাকা নিয়ে। সেই মতো 21 শে জুন থেকে আবারও শুরু হচ্ছে ‘এই পথ যদি না শেষ হয়’।

স্বর্ণেন্দু জানিয়েছেন, দুই সপ্তাহ বন্ধ থাকার পর ফের 21 শে জুন থেকে শুরু হচ্ছে ‘এই পথ যদি না শেষ হয়’। দর্শকদের থেকে এই দুই সপ্তাহ দূরে থাকার জন্য ব্যক্তিগত ভাবে ‘এই পথ যদি না শেষ হয়’-এর ইউনিটেরও খারাপ লেগেছে। তবে স্বর্ণেন্দু বলেছেন, এই খারাপ লাগাকে বদলে দেবে একটি বড় ধামাকা। কিন্তু এখনও স্বর্ণেন্দু খোলসা করেননি ধামাকাটি কি!

স্বর্ণেন্দু বলেছেন, লকডাউনের সময় প্রথমে ‘শুট ফ্রম হোম’ করলেও পরে তাঁরা তা আর চালিয়ে নিয়ে যেতে চাননি। কারণ ‘শুট ফ্রম হোম’-এ সিরিয়ালের অভিব‍্যক্তি ছিল ‘মিসিং’। শুটিংয়ের অনুমতি পাওয়ার পর আবারও তাঁরা কাজ শুরু করেছেন বলে জানিয়েছেন স্বর্ণেন্দু। তবে এবার সম্পূর্ণ করোনা-বিধি মেনে কাজ হচ্ছে।

লকডাউনের সময় ‘এই পথ যদি না শেষ হয়’ সিরিয়ালের বিরুদ্ধে উঠেছিল বাইরে বেরিয়ে শুটিং করার অভিযোগ। ফলে তড়িঘড়ি এই সিরিয়ালটি সাময়িক ভাবে বন্ধ করার সিদ্ধান্ত নেন চ্যানেল কর্তৃপক্ষ। এর ফলে আর্থিক ক্ষতির সম্মুখীন হয়েছে এই সিরিয়ালের ইউনিট। স্বর্ণেন্দুর আশা, ধামাকাই একমাত্র পারে সেই আর্থিক ক্ষতি লাঘব করতে। তিনি মনে করেন, ধামাকা আরও বেশি সংখ্যক দর্শক টানবে। তবে ধামাকাটির জন্য অপেক্ষা করতে হবে 21 শে জুন রাত দশটা অবধি।

Related Articles