Bengali SerialHoop Plus

দুর্দান্ত লুকে অসাধারণ নেচে তাক লাগালেন ‘খড়কুটো’-এর গুনগুন, ভিডিও ভাইরাল মুহূর্তে

তৃণা সাহা। এই নামটা টেলিসিরিয়ালের বেশ জনপ্রিয় মুখ। তৃণা এখন পাকাপাকি ভাবে কলকাতার মেয়ে। ‘খোকা বাবু’ সিরিয়াল দিয়ে অভিনয় জগতে নায়িকা রুপে আত্মপ্রকাশ করেছেন। তারপর ‘কলের বউ’ দ্বৈত রোলে অভিনয় করে বেশ জনপ্রিয় হয়েছিলেন। বর্তমানে ‘খরকুটো’ ধারাবহিকে গুনগুন চরিত্রে অভিনয় করছেন। তবে তৃণা অভিনেত্রী হওয়ার আগে ২০১৬ সালে সহকারী পরিচালক হিসেবে নিজের কেরিয়ার শুরু করেছিলেন টলি পাড়ায়।

সম্প্রতি নিজের ইনস্টগ্রাম পেজে কালো ওয়ান পিস পরিহিত আর খোলা চুলে ডন সিনেমার ‘আজ কি রাত’গানে তুমুল নাচলেন। আর হ্যাশট্যাগ দিয়ে ক্যাপশন দিলেন, “আমার পুজো ২০২০”। এই নাচের ভিডিয়ো পোস্ট হতে মুহুর্তে ভাইরাল। প্রায় ৬০হাজারের বেশী ভিউজ সংখ্যা। তৃণা সাহা সর্বদাই নিজের ইনস্টাগ্রামে নানারকম নাচের ভিডিয়ো শেয়ার করেন। রিল লাইফের মতো রিয়েল লাইফেও তৃণা একই ভাবে প্রাণবন্তরুপে নিজের ফ্যানেদের কাছে ধরা দেন।

প্রসঙ্গত,কিছুদিন আগে নিজের ইনস্টগ্রামে বর্তমান ও প্রাক্তনকে নিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন তৃণার প্রেমিক অভিনেতা নীল ভট্টাচার্য। প্রাক্তন ও বর্তমানকে একই ছকে সামলাচ্ছেন তিনি। স্টাইল স্টেটমেন্টে রীতিমতো নজর কেড়েছেন সৈরিতি, নীল, তৃণা। সাদা-কালো স্ট্রাইপড টু পিসের বোল্ড অবতারে নিজেকে মেলে ধরেছেন সৈরিতি। নীল সাদা হাফ শার্ট আর ডেনিমে সুপার কুল নীল এবং লাল টপ খোলা চুলে পুরো আগুন জ্বালিয়েছেন তৃণা সাহা। নজরকাড়া ড্রেসের সঙ্গে পুরো অ্যাটিটিউটে দর্শকদের নজর কেড়েছেন এই তিন তারকা। এই ভিডিয়ো মুহুর্তেই ভাইরাল হয়।

সম্প্রতি রবীন্দ্রনাথ ঠাকুরের ছোট গল্প অবলম্বনে পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘ডিটেকটিভ’ সিরিজে অভিনয় করেছেন অনির্বাণ ভট্টাচার্য, ইশা সাহা, অম্বরীশ ভট্টাচার্য, সাহেব ভট্টাচার্য সহ তৃণা সাহা।

 

View this post on Instagram

 

Randomness 💃 . . #igdurgapujo #durgapujo2020 #amarpujoreel #reelchallenge #feelit

A post shared by Trina Saha (@trinasaha21) on

Related Articles