whatsapp channel

Devoleena Bhattacharjee: অপারেশনের পর কেমন আছেন ‘গোপী বহু’ দেবলীনা ভট্টাচার্য!

দেবলীনা ভট্টাচার্য (Devoleena Bhattacharjee) কয়েক মাস আগে ‘বিগ বস’-এর ঘরে এসেছিলেন। একটি টাস্ক চলাকালীন চোট পান তিনি। তাঁর অপারেশন করতে হয়। আপাতত দেবলীনা আগের থেকে অনেকটাই ভালো আছেন। সম্প্রতি সোশ্যাল…

Avatar

HoopHaap Digital Media

দেবলীনা ভট্টাচার্য (Devoleena Bhattacharjee) কয়েক মাস আগে ‘বিগ বস’-এর ঘরে এসেছিলেন। একটি টাস্ক চলাকালীন চোট পান তিনি। তাঁর অপারেশন করতে হয়। আপাতত দেবলীনা আগের থেকে অনেকটাই ভালো আছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যাতে দেখা যাচ্ছে দেবলীনার বর্তমান শারীরিক পরিস্থিতি।

ভাইরাল হওয়া ভিডিওর শুরুতে দেখা যাচ্ছে, দেবলীনা ওয়াকারের সাহায্যে হাঁটতে চেষ্টা করছেন। পরনে সাদা পোশাক, কোমরে অর্থোপেডিক বেল্ট, চোখে চশমা। এরপর দেখা যাচ্ছে, দেবলীনা জিমে ওয়ার্কআউট করছেন। তাঁর পরনে রয়েছে লাল রঙের টি-শার্ট ও কালো জিম ট্রাউজার। কোমরে অর্থোপেডিক বেল্টটা রয়েইছে। তবে পায়ের বিভিন্ন এক্সারসাইজ করার পাশাপাশি সাইক্লিং করছেন দেবলীনা। পায়ে রয়েছে স্নিকার্স। বোঝাই যাচ্ছে, দেবলীনার শারীরিক পরিস্থিতির যথেষ্ট উন্নতি হয়েছে এবং হচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Femina (@feminaindia)

বিগ বস হাউসে থাকাকালীন পোল টাস্কের সময় উনিশ ঘন্টা দাঁড়িয়ে থাকার এবং তারপর পড়ে যাওয়ার ফলে দেবলীনার চোট লাগে ও শারীরিক পরিস্থিতির অবনতি ঘটে। ফলে বিগ বসের ঘর থেকে তাঁর ভলান্টিয়ারি এক্সিট ঘটে। এর আগেও বিগ বসের ঘরে দেবলীনার মেরুদন্ডে চোট লেগেছিল। সেই সময়েও তাঁকে বিগ বসের ঘর থেকে ভলান্টিয়ারি এক্সিট নিতে হয়।

‘গোপী বহু’ চরিত্রের জন্য বিখ্যাত হয়েছিলেন দেবলীনা। এরপর বিগ বসের ঘরেই তিনি তাঁর স্টিরিওটাইপ ‘বহু’ অবতার ভেঙে নিজেকে নতুনভাবে সাজিয়ে তোলেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media