BollywoodHoop Plus

Dharmendra-Hema: বিড়ির বিজ্ঞাপন দিচ্ছেন ধর্মেন্দ্র-হেমা মালিনী! কটাক্ষ নেটিজেনদের

একটা সময় ছিল যখন তারকারা কোনো পণ্যের বিভাজন না করেই সব ধরনের পণ্যের বিজ্ঞাপন করতেন। কখনও বা তাঁদের মুখ ব্যবহার করা হত এমন কিছু পণ্যের প‍্যাকেটের উপর, যা হয়তো তামাকজাত বা বারুদজাত। এরকমই একটি পুরানো ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে যাতে বিড়ির প‍্যাকেটের উপর রয়েছে ধর্মেন্দ্র (Dharmendra) ও হেমা মালিনী (Hema Malini)-র চেহারা।

বহু বছর আগে এক বিড়ি প্রস্তুতকারক সংস্থার পণ্যের প‍্যাকেটের উপর দেখা যাওয়া ধর্মেন্দ্র ও হেমার ছবি টুইট করে প্রশান্ত সাহু (Prashanta Sahu) নামে একজন নেটিজেন লিখেছেন, এটি সেই সময়ের ছবি যখন সুপারস্টাররা বিড়ির প্রচার করতেন। প্রশান্ত তাঁর ক্যাপশনে বাকি নেটিজেনদের অনুরোধ করেছেন এই ছবিতে মজাদার ক্যাপশন দিতে। কিন্তু এই টুইটটি চোখে পড়েছে স্বয়ং ধর্মেন্দ্রর। অবশ্যই উত্তর দিয়েছেন তিনি। ধর্মেন্দ্র জানিয়েছেন, সেই সময় কেউ কোনো তারকাদের কাছে অনুমতি না নিয়েই তাঁদের ছবি ছেপে দিতেন। তবে সুযোগের সদ্ব্যবহার যাঁরা করেছেন, তাঁদের মঙ্গল কামনা করেছেন ধর্মেন্দ্র। প্রশান্তকেও তিনি শুভকামনা জানিয়েছেন।

অপরদিকে, ধর্মেন্দ্রর কাছ থেকে উত্তর পেয়ে আপ্লুত প্রশান্ত বিষয়টি তাঁকে পরিষ্কার করে বুঝিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ জানিয়েছেন বর্ষীয়ান অভিনেতাকে এবং তাঁর কাছে এই ধরনের টুইট করার জন্য ক্ষমা চেয়ে নিয়েছেন। কারণ তিনি সত্যিই বিষয়টি জানতেন না। তবে ধর্মেন্দ্রর কাছে একটি শের-শায়রী লেখার অনুরোধ জানিয়েছেন প্রশান্ত।

তৎকালীন সময় ধর্মেন্দ্র ও হেমার অনস্ক্রিন জুটি ছিল সুপারহিট। ‘ড্রিমগার্ল’, ‘শোলে’, ‘রাজা জানি’-র মতো বহু সুপারহিট ফিল্মে দেখা গিয়েছে তাঁদের। এই ফিল্মগুলি বক্স অফিসে রীতিমত সফল ছিল।

whatsapp logo