Hoop PlusTollywood

Ankita Mallick: ৯০ দশকের অভিনেত্রীর সাজে স্বয়ং জগদ্ধাত্রী, ভোল পাল্টে চমকে দিলেন দর্শকদের

জগদ্ধাত্রী ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ ঘটেছে নবাগতা নায়িকা অঙ্কিতা মল্লিক এর। তিনি একজন পেশাদার মডেল। অভিনয় করার আগে একাধিক ব্র্যান্ডে মুখ দেখিয়েছেন তিনি। তবে জগদ্ধাত্রী মাধ্যমে তার পরিচিত কিন্তু আরো শুধু প্রসারী হলো। অন্যান্য ধারাবাহিকের সঙ্গে রীতিমতন টেক্কা দিয়ে নিজের জায়গা তৈরি করে নিতে পেরেছিল জগদ্ধাত্রী। সিরিয়ালের প্রমো যখন সামনে এসেছিল তখন থেকেই নবাগতা এই নায়িকা কে মনে মনে পছন্দ করে নিয়েছিলেন দর্শকরা। এখন সিরিয়ালে তার অভিনয় এবং সাধারণ মারপিটের দৃশ্য দেখে তো কুপোকাত দর্শক মহল।

কিন্তু এমন মারপিট করা মেয়ে তার আসল জীবনে কিন্তু একদমই এমনটা নয়। আসল জীবনে তিনি বড্ডই শান্ত। সবচেয়ে বড় কথা বাড়িয়ে শান্তশিষ্ট মেয়েটি কি করে যে পর্দায় অমন শত্রুকে দমন করার জন্য ঝাঁপিয়ে পড়ে তাই হচ্ছে সবচেয়ে বড় একটা প্রশ্নের ব্যাপার। কিন্তু কথায় আছে ‘যে রাধে, সে চুলও বাঁধে’ অর্থাৎ বাড়ির শান্ত মেয়েটি নিজেকে একেবারে পরিবর্তন করে, যথেষ্ট ট্রেনিং নিয়ে নিজেদের চেষ্টায় অমন একটি চরিত্রে অভিনয় করতে পেরেছে।

মডেলিং দিয়ে তার কেরিয়ার জীবনে প্রথম আসা তারপর এক বছর মডেলিং করা, তারপর নানান জায়গায় অডিশন দিতে শুরু করেন সেখানেই আলাপ পরিচালক স্নেহাশিস চক্রবর্তী সঙ্গে। আর ব্যাস কেল্লাফতে তারপরে আর তাকে পেছন ফিরে তাকাতে হয়নি। তিনি তার ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে একেবারে ৯০ দশকের নায়িকাদের মতন সেজেছেন তিনি। এখানে তাকে ভীষণ সুন্দর লাগছে, পর্দায় যেমন করেই থাকেন না কেন এইখানে ৯০ দশকের অভিনেত্রীদের মতো সেজে, তাকে যে একেবারে অন্যরকম লাগছে, তা কিন্তু সত্যি বলার অপেক্ষায় রাখে না।

এর সঙ্গে পরেছেন কালো রঙের একটি সিল্কের স্লিভলেস ব্লাউজ, যা পিছনে দড়ি বাঁধা। সবচেয়ে সুন্দর লাগছে, তার গলায় স্টোনের কাজ করা নেকলেসটি দেখে যা কিন্তু শাড়ি আর ব্লাউজের সঙ্গে ভীষণ ভালো মানিয়েছে। এর সঙ্গে আরও ভালো লাগছে তার অসাধারণ হেয়ার স্টাইল একেবারে সেকেলে অভিনেত্রীদের মতন লাগছে, তবে আপনি যদি ছবি বা ভিডিওটি দেখতে মিস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অসাধারণ এই জগদ্ধাত্রীকে-

 

View this post on Instagram

 

A post shared by @_ankita_mallick_