whatsapp channel

Subhashree Ganguly: খোলামেলা পোশাকে নেটদুনিয়ার উষ্ণতা বাড়ালেন হবু মা শুভশ্রী

শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) বর্তমানে গর্ভাবস্থার দ্বিতীয় পর্যায়ে রয়েছেন। চলতি বছরের জুন মাসের শেষে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী তাঁদের প্রথম সন্তান ইউভান (Yuvan)-এর একটি হাসিখুশি ছবি ইন্সটাগ্রামে শেয়ার…

Avatar

Nilanjana Pande

শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) বর্তমানে গর্ভাবস্থার দ্বিতীয় পর্যায়ে রয়েছেন। চলতি বছরের জুন মাসের শেষে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী তাঁদের প্রথম সন্তান ইউভান (Yuvan)-এর একটি হাসিখুশি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে জানিয়েছিলেন শুভশ্রীর দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর জানিয়েছিলেন। তবে অন্তঃসত্ত্বা হলেও কাজ বন্ধ করেননি শুভশ্রী। তিনি জানিয়েছেন, সন্তানের জন্মের পর স্বাভাবিক ভাবেই বিশ্রামে থাকতে হবে তাঁকে। ফলে বর্তমানে যতটা সম্ভব কাজ করতে চান তিনি। সম্প্রতি শুভশ্রী ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তাঁর একটি ছবি।

এর আগে এই ফটোশুটের হাফ বাস্ট ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন শুভশ্রী। এবার সেই লুকের ফুল ফিগার ছবি শেয়ার করলেন তিনি। শুভশ্রীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে মেটালিক সিলভার নেটের টপ ও লং স্কার্ট। টপটি রাউন্ড নেক। ফুল বেল স্লিভস টপটি ট্রান্সপারেন্ট হওয়ার ফলে দৃশ্যমান হয়েছে শুভশ্রীর পরনের সাদা রঙের ব্রালেট। ব্রালেটের ডিপ নেকলাইনের মাধ্যমে উন্মুক্ত রয়েছে তাঁর ক্লিভেজ। লং স্কার্টটিও মেটালিক সিলভার রঙের। টপ ও স্কার্টটি নেট দিয়ে তৈরি। ট্রান্সপারেন্ট স্কার্টের মাধ্যমে দৃশ্যমান হচ্ছে শুভশ্রীর সাদা অন্তর্বাস। পায়ের উপর থেকে স্কার্টটি সরিয়ে ছবি তুলেছেন শুভশ্রী। ফলে উন্মুক্ত রয়েছে তাঁর মসৃণ পা।

এই পোশাকের সাথে উজ্জ্বল মেকআপ করেছেন শুভশ্রী। নজর কাড়ছে চোখের স্মোকি আই লুক। ঠোঁট রাঙানো গাঢ় লাল রঙের লিপস্টিকে। খোলা চুলে রয়েছে কার্ল। শুভশ্রীর সাজ সম্পূর্ণ করেছে তাঁর পায়ের মেটালিক সিলভার স্টিলেটো। ছবিটি শেয়ার করে শুভশ্রী লিখেছেন, উজ্জ্বল হয়ে ওঠার মেজাজে রয়েছেন তিনি। ক্যাপশনের সাথে শুভশ্রী জুড়েছেন দুটি সাদা রঙের হার্ট ইমোজি।

শুভশ্রীর ছবির কমেন্ট সেকশনে মৌনি রায় (Mouni Roy)একটি আগুনের ইমোজি পোস্ট করেছেন। অনুরাগীদের একাংশের প্রশংসায় ভরেছে হবু মায়ের ছবির কমেন্ট সেকশন।

whatsapp logo