BollywoodHoop Plus

টাইট পোশাকে স্পষ্ট নিতম্ব, সকলের সামনে অস্বস্তিতে পড়লেন শিল্পা শেট্টি, ভিডিও ভাইরাল

নব্বইয়ের দশকের অন্যতম অভিনেত্রী শিল্পা শেট্টি। বিবাহ পরবর্তী জীবনে তিনি শিল্পা শেট্টি কুন্দ্রা (Shilpa Shetty Kundra) নামেই পরিচিত পেয়েছেন। তবে নব্বইয়ের দশকে যুব-প্রজন্মের কাছে তিনি ছিলেন ‘ক্রাশ’। রুপোলি পর্দায় আসার আগে মডেলিং করতেন তিনি। তবে বলিউডে পা দিয়েই একের পর এক হিট ছবি দর্শকদের উপহার দিয়েছিলেন অভিনেত্রী। অক্ষয় কুমার, অনিল কাপুর, শাহরুখ খান, সালমান খান, সুনীল শেট্টি, অভিষেক বচ্চন, গোবিন্দা, সানি দেওলের মতো একাধিক তারকার পর্দায় জুটি বেঁধেছেন অভিনেত্রী। আর একের পর এক ‘সুপারহিট’ ছবিতে অভিনয় করেছেন তিনি। তাই বলাই যায় যে সেই সময় বলিউডের বিউটি-কুইনদের মধ্যে তিনি ছিলেন অন্যতম।

বর্তমানে অভিনয় থেকে দূরে থাকলেও অভিনেত্রী শিল্পা শেট্টিকে দেখা যায় ছোট পর্দায়। অনেক ওয়েবসিরিজে অভিনয় করতে দেখা গেছে তাকে বিগত সময়ে। এছাড়াও একাধিক রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে থাকেন অভিনেত্রী। কারণ অভিনেত্রী হয়ে ওঠার আগে তিনি ছিলেন একজন ভালো নৃত্যশিল্পী। তাই সবদিক বজায় রাখতে বরাবর ‘ফিটনেস ফ্রিক’ এই অভিনেত্রী। আর সেই কারণেই ফ্যাশন দুনিয়ার সঙ্গে নিজের সম্পর্ক বজায় রেখেছেন তিনি। তবে এই ফ্যাশন থেকেই একবার অস্বস্তিকর অবস্থায় পড়তে হয়েছিল অভিনেত্রীকে। বিষয়টি ঠিক কি? দেখুন সবিস্তারে।

কিছুদিন আগে অভিনেত্রীর একটি ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হয়েছিল। প্যাপদের ক্যামেরায় তিনি ধরা দিয়েছিলেন সেবার। অভিনেত্রীর পরণে ছিল হলুদ রংয়ের একটি টাইট থাই-স্লিটেড পোশাক। এই পোশাক ডিপনেক হওয়ার কারণে তার বক্ষস্থল ছিল উন্মুক্ত। আর এই পোশাক পরেই তাকে রাস্তায় হেঁটে বেড়াতে দেখা যায়। তবে পোশাক টাইট হওয়ার কারণে বারবার পোশাক নিয়ে অস্বস্তিকর অবস্থার মধ্যে পড়তে হয়েছিল তাকে। আর এই ভিডিওতে বিষয়টি স্পষ্টভাবে দেখা গেছে। তাই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়েছিল সেই সময়।

প্রসঙ্গত, এখন অভিনেত্রীর নেপথ্যে একটা সফল কেরিয়ারের গল্প লেখা থাকলেও তারও পিছনে রয়েছে তার একটা অন্ধকার সময়ের গল্প। একটা সময় নাকি তার গায়ের রংয়ের জন্য তাকে অনেক কথা শুনতে হয়েছিল। এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান যে একটা সময় তাকে নাকি ‘কালী’ নামেও ডাকতেন অনেকে। তবে সেসবে তিনি যে বিশেষ আমল দেননি, তা তার সফলতা দেখলেই স্পষ্ট হয়।

whatsapp logo