whatsapp channel

Salman Khan: অভিনয়ের ফাঁকে গান্ধীজীর আশ্রমে কি করছেন সলমান খান!

‘অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ’-এর প্রোমোশনের জন্য সলমান খান (Salman Khan) কোনো ফাঁক রাখতে চান না। তাঁর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘রাধে’ বিতর্কের শিকার হয়েছিল। ‘রাধে’ মুক্তি পেয়েছিল ওটিটি প্ল্যাটফর্মে। কিন্তু…

Avatar

HoopHaap Digital Media

‘অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ’-এর প্রোমোশনের জন্য সলমান খান (Salman Khan) কোনো ফাঁক রাখতে চান না। তাঁর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘রাধে’ বিতর্কের শিকার হয়েছিল। ‘রাধে’ মুক্তি পেয়েছিল ওটিটি প্ল্যাটফর্মে। কিন্তু তা যথেষ্ট সমালোচিত হয়েছিল। তবে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ ‘ প্রথম থেকেই সাড়া ফেলেছে দর্শকদের মধ্যে। এই মুহূর্তে সলমান এই ফিল্মের প্রোমোশনের জন্য রয়েছেন আহমেদাবাদে। কাজের ফাঁকে সময় পেতেই তিনি গিয়েছেন সবরমতী আশ্রমে।

সম্প্রতি তাঁর সেই ছবি ভাইরাল হয়েছে। ছবিতে সলমানকে দেখা যাচ্ছে, সবরমতী আশ্রমে চরকার সামনে বসে রয়েছেন তিনি। বোঝার চেষ্টা করছেন, চরকাটি কিভাবে ঘোরে। তাঁর সঙ্গে রয়েছেন আশ্রমের এক মহিলা যিনি সলমানকে শেখাচ্ছেন, চরকা কিভাবে ঘোরাতে হয়। সলমানের পরনে রয়েছে নীল ডেনিম ও সবুজ রঙের টি-শার্ট।

‘অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ’ -এর মুক্তি নিয়ে প্রথম দিন থেকেই উচ্ছ্বসিত সলমান খানের অনুরাগীরা। মহেশ মঞ্জরেকর (Mahesh Manjarekar) পরিচালিত এই ফিল্মের বক্স অফিস কালেকশন প্রথম দিন থেকেই যথেষ্ট ভালো। তবে ফিল্ম মুক্তি পেতেই সলমানের অনুরাগীদের একাংশ প্রেক্ষাগৃহে আতসবাজি ফাটানো শুরু করেন। সলমান এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বলেন, সিকিউরিটির উচিত ছিল তাঁদের প্রেক্ষাগৃহ থেকে বার করে দেওয়া। এমনকি সলমানের পোস্টারে দুধ দিয়ে অভিষেক করার বিরোধিতা করেছেন সলমান।

‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’-এ সলমান রয়েছেন এক শিখ পুলিশ অফিসারের চরিত্রে। এই প্রথম তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তাঁর ভগ্নিপতি আয়ুশ শর্মা (Ayush Sharma)। ফিল্মে সলমানের বিপরীতে রয়েছেন মহিমা মকওয়ানা (Mahima Makwana)।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media