BollywoodHoop Plus

আচমকা পুলিশের হানায় প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য, গ্রেফতার বিগ বস খ্যাত অভিনেত্রী সহ ৩৪

ফের চাঞ্চল্যকর তথ্য সামনে এলো মহারাষ্ট্র পুলিশের কাছে। মাদক কাণ্ডে গ্রেফতার হল গ্ল্যামার জগতের অভিনেত্রী হিনা পাঞ্চাল (Heena Panchal) । এই অভিনেত্রী হিন্দি এবং মারাঠি ভাষার ছবিতে তাঁর কাজের জন্য পরিচিত। তিনি তার আইটেম গানে “বালাম বাম্বাই” এবং “বেভদা বেভেদা জলো মি টাইট” এর জন্য সর্বাধিক বিখ্যাত। রবিবার গ্রেফতার হন তিনি।

সূত্রের খবর, গত রবিবার নাসিকে স্কাই তাজ ভিলা এবং স্কাই লগুন ভিলায় একটি পার্টিতে চলছিল। নাসিক রেভ পার্টি থেকে আচমকা হানা দেয় পুলিশ। এদিন মহারাষ্ট্র পুলিশ প্রচুর পরিমাণে মাদক উদ্ধার করে। আচমকা পুলিশের উপস্থিতি ঘাবড়ে দেয় অনেককে।এরপরেই মহারাষ্ট্র পুলিশ মাদক সহ ১২ জন মহিলা এবং ২২ জন পুরুষকে গ্রেফতার করে।

পুলিশ গ্রেফতারের পর এদিন নাসিকের পুলিশ সুপার সচিন পাটিল জানিয়েছেন যাদের গ্রেফতার করা হয়েছে তাদের মধ্যে রয়েছে বিগ বসের প্রাক্তন প্রতিযোগী।এছাড়াও, কোরিওগ্রাফার এবং সিনেমার সঙ্গে যুক্ত অনেক ব্যক্তি আছে। ইতিমধ্যেই প্রত্যেকের মেডিক্যাল পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।  এছাড়াও, ওই স্কাই তাজ ভিলা এবং স্কাই লগুন ভিলার সিসিটিভি ফুটেজ চেক করা হয়েছে এবং এই মাদক ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে এক নাইজেরিয়ার নাগরিককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। যদিও মহারাষ্ট্র পুলিশ বা এন সি বি এখনও পর্যন্ত সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক কেসের কোনো কিনারা করতে পারেনি। সেই কেস অধরা থাকলেও, জনতার সামনে উঠে এসেছে অভিনয় জগতের অন্ধকার দিক।

অভিনেত্রী হিনা পাঞ্চাল যেমন মারাঠী মুভিতে অভিনয় করেছেন, তেমনই ২০১৯ এ তিনি বিগ বস মারাঠী ২ এ যুক্ত হন এবং একটি রিয়ালিটি শো মুঝসে শাদী করোগী তে প্রতিযোগী হিসেবে যুক্ত হন।

whatsapp logo