Hoop PlusTollywood

Madhumita Sarcar: হলুদ রঙের টপ, নীল ডেনিমে নজরকাড়া অভিনেত্রী মধুমিতা!

মধুমিতা সরকার (Madhumita Sarcar)-এর সাথে এসভিএফ চুক্তি কয়েক মাস আগেই ভেঙে গিয়েছে। তবে তার আভাস মিলেছে হইচই-এর জন্মদিনের পার্টিতে। গত বছর মধুমিতা এই পার্টিতে উপস্থিত থাকলেও চলতি বছর তাঁর দেখা মেলেনি। হইচই-এর ঘোষিত আগামী ওয়েব সিরিজের কোনোটিতেই নেই মধুমিতা। বর্তমানে অন্য প্রযোজনা সংস্থার সাথে কাজ করছেন তিনি। তবে সোশ্যাল মিডিয়ায় মধুমিতা যথেষ্ট অ্যাকটিভ। সম্প্রতি নিজের পুরানো ফটোশুটের ঝলক শেয়ার করলেন তিনি।

বৃহস্পতিবার ছবিগুলি শেয়ার করেছেন মধুমিতা। ইন্সটাগ্রামে মধুমিতার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে হলুদ রঙের অফ শোল্ডার টপ ও নীল রঙের বুটকাট ডেনিম ট্রাউজার। অফ শোল্ডার টপের নেকলাইনে রয়েছে রাফল ডিজাইন। নেকলাইন জুড়ে রয়েছে সাদা সুতোর ফ্লোরাল এমব্রয়ডারি। টপটি ট্রাউজারের সাথে গুঁজে পরেছেন মধুমিতা। ট্রাউজারটি হাই-ওয়েস্ট। এটি একটি রিপড ট্রাউজার। এই পোশাকের সাথে মধুমিতা টিম আপ করেছেন ট‍্যান রঙের পাম্প হিলস। তাঁর খোলা চুল কার্ল করা রয়েছে। হালকা মেকআপ করেছেন মধুমিতা। চোখ সাজিয়েছেন হালকা গোলাপি রঙের আইশ‍্যাডো ও কালো আইলাইনারে। ঠোঁট রাঙিয়েছেন লালচে গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ব্যবহার। দুই কানে রয়েছে মানানসই সিলভারের ইয়ারিং। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে হলুদ ও আকাশি রঙের হার্ট ইমোজি পোস্ট করেছেন মধুমিতা।

হ্যাশট‍্যাগে জানিয়েছেন, এগুলি পুরানো ছবি। মধুমিতার অনুরাগীদের একাংশ তাঁর ছবিগুলির প্রশংসা করেছেন। সাম্প্রতিক কালে মুক্তি পেয়েছিল মধুমিতা অভিনীত ফিল্ম ‘চিনি 2’। ফিল্মটি বক্স অফিসে যথে সফল হয়নি।

বর্তমানে শিলাদিত্য মৌলিক (Shieladitya Moulik)পরিচালিত ফিল্ম ‘কে প্রথম কাছে এসেছি’-র কাজ নিয়ে ব্যস্ত মধুমিতা। অরুণাচল প্রদেশে হয়েছে এই ফিল্মের শুটিং। ফিল্মে মধুমিতার বিপরীতে অভিনয় করছেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)।

Related Articles