whatsapp channel

Soumitrisha Kundu: দুধ সাদা স্বচ্ছ শার্টে সাহসী ছবি শেয়ার সৌমিতৃষার, পুরুষ ভক্তরা হলেন উত্তেজিত

সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) বর্তমানে তাঁর ডেবিউ ফিল্মের শুটিং নিয়ে ব্যস্ত। এর আগেও তাঁর কাছে অনেকগুলি ফিল্মের প্রস্তাব এসেছিল। কিন্তু সেগুলি ফিরিয়ে দিয়েছিলেন সৌমিতৃষা। কারণ সেই সময় তিনি চুক্তিবদ্ধ ছিলেন…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) বর্তমানে তাঁর ডেবিউ ফিল্মের শুটিং নিয়ে ব্যস্ত। এর আগেও তাঁর কাছে অনেকগুলি ফিল্মের প্রস্তাব এসেছিল। কিন্তু সেগুলি ফিরিয়ে দিয়েছিলেন সৌমিতৃষা। কারণ সেই সময় তিনি চুক্তিবদ্ধ ছিলেন জি বাংলার সাথে। এই চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এ অভিনয় করে সর্বাধিক পরিচিতি পেয়েছিল সৌমিতৃষা। গত আড়াই বছর ‘মিঠাই’ হয়ে বাঁচার অভিজ্ঞতা সারাজীবন মনে রাখবেন সৌমিতৃষা। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ। সম্প্রতি নিজের একটি ছবি অনুরাগীদের সাথে শেয়ার করলেন সৌমিতৃষা।

Advertisements

ইন্সটাগ্রামে সৌমিতৃষার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের ফুলস্লিভ শার্ট ও ট্রাউজার। শার্টটি ট্রান্সপারেন্ট। এই শার্টের সাথে সাদা রঙের ট‍্যাঙ্ক টপ টিম আপ করেছেন সৌমিতৃষা। ট্রাউজারের সাথে শার্টটি গুঁজে পরেছেন তিনি। চুলে বেঁধেছেন বান। নজর কাড়ছে সৌমিতৃষার দুই চোখের স্মোকি আই লুক। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড পিচ শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হাইলাইটারের ছোঁয়া। দুই হাতের নখ রাঙানো লাল নেলপালিশে। বাঁ হাতে রয়েছে রোজ গোল্ড ব্যান্ডের রিস্টওয়াচ। দুই কানে ছোট্ট ইয়ারিং পরেছেন সৌমিতৃষা। ডান কাঁধে রয়েছে কালো রঙের স্লিং ব্যাগ। জি বাংলা আয়োজিত একটি অনুষ্ঠানে এই সাজেই উপস্থিত হয়েছিলেন সৌমিতৃষা।

Advertisements

ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, তুমি কাউকে অনুপ্রাণিত করতে পারো। কিন্তু অনেকে তোমাকে অপছন্দ করতে পারে। তবে দুটোই জীবনের ওষুধ। এই ক্যাপশনের সাথে সাদা রঙের হার্ট ও সোনালি তারার ইমোজি জুড়েছেন সৌমিতৃষা। তাঁর ছবির কমেন্ট সেকশনে সৌমিতৃষার অনুরাগীদের একাংশ তাঁকে ভরিয়ে দিয়েছেন ভালোবাসায়।

Advertisements

অতনু রায়চৌধুরী (Atanu Roychowdhury) প্রযোজিত ফিল্ম ‘প্রধান’-এর মাধ্যমে টলিউডে বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন সৌমিতৃষা। এই ফিল্মে তাঁর বিপরীতে রয়েছেন দেব (Dev)। গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee)। অভিজিৎ সেন (Abhijit Sen) পরিচালিত ‘প্রধান’ মুক্তি পাবে চলতি বছরের ক্রিসমাসের ছুটিতে।

Advertisements

whatsapp logo
Advertisements