whatsapp channel

Shilpa Shetty: ড্রেস উড়ে গিয়ে বিপত্তি, প্রকাশ্য রাস্তায় পোশাক বিভ্রাট শিল্পা শেঠির, ভাইরাল ভিডিও

সম্প্রতি ছিল শিল্পা শেঠি (Shilpa Shetty)-র বোন শমিতা শেঠি (Shamita Shetty)-র জন্মদিন। শমিতার জন্য আনা হয়েছিল গ্লুটেন-ফ্রি বার্থডে কেক। সদ্য শেষ হয়েছে ‘বিগ বস’। ফলে বিগ বসের বন্ধুদের আমন্ত্রণ জানিয়েছিলেন…

Avatar

HoopHaap Digital Media

সম্প্রতি ছিল শিল্পা শেঠি (Shilpa Shetty)-র বোন শমিতা শেঠি (Shamita Shetty)-র জন্মদিন। শমিতার জন্য আনা হয়েছিল গ্লুটেন-ফ্রি বার্থডে কেক। সদ্য শেষ হয়েছে ‘বিগ বস’। ফলে বিগ বসের বন্ধুদের আমন্ত্রণ জানিয়েছিলেন শমিতা। ছিলেন রাকেশ বাপট (Rakesh Bapat)-ও। কিন্তু সেখানে তৈরি হল শিল্পার ‘উপস’ মুহূর্ত। কারণ শিল্পা যে পোশাক পরেছিলেন তা উড়ে যেতে যেতে বাঁচল।

এদিন শিল্পার পরনে ছিল কমলা রঙের স্প্যাগেটি স্লিভ ড্রেস। এটি ছিল সাইড স্লিটেড। পোশাকের উপরের অংশ চাপা হলেও নিচের অংশ ছিল ফ্লেয়ারড। চোখে ছিল সানগ্লাস ও পায়ে স্টোন স্টাডেড স্টিলেটো। পাপারাৎজিদের অনুরোধে ক্যামেরার সামনে বিভিন্ন স্টাইলে পোজ দিচ্ছিলেন শিল্পা। কিন্তু হাওয়ায় তাঁর ড্রেস উড়ে গিয়ে উরুর বেশ কিছুটা অংশ দৃশ্যমান হয়। শিল্পা বারবার তাঁর পোশাক সামলানোর চেষ্টা করছিলেন। ফলে পাপারাৎজিদের ফটোশুট প্রহসনে পরিণত হয়েছে। আপাতত সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। নেটিজেনদের একাংশ বলতে শুরু করেছেন, শিল্পা প্রকৃতপক্ষে ‘বডি শেপার’ ঢাকা দেওয়ার চেষ্টা করছেন।

শমিতার জন্মদিনে উপস্থিত ছিলেন রাজ কুন্দ্রা (Raj kundra)। তবে মুখ থেকে মাস্ক সরাননি তিনি। একটা সময় দেখা যায় শিল্পার হাত ধরে তাঁকে দৌড়ে গাড়িতে উঠতে। রাজের উপর থেকে এখনও কাটেনি ফাঁড়া। তাঁর বেআইনি পর্ণোগ্রাফিক ব্যবসা নিয়ে সামনে আসছে নিত্যনতুন তথ্য। তবে শিল্পা কোনো প্রশ্নের উত্তর দিতে রাজি হচ্ছেন না।

গত বছর জুলাই মাসে বেআইনি পর্ণোগ্রাফিক কন্টেন্ট বানিয়ে হটশটস অ্যাপের মাধ্যমে নেটদুনিয়ায় ভাইরাল করার অভিযোগ উঠেছিল রাজের বিরুদ্ধে। এই অভিযোগে মুম্বই পুলিশের হাতে গ্রেফতার হন তিনি। সেই সময় তাঁর বিরুদ্ধে সাক্ষ্য দিয়েছিলেন শার্লিন চোপড়া (Sherlyn Chopra)। শিল্পাকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি জানান, তিনি এই ব্যাপারে কিছুই জানতেন না। বর্তমানে রাজ জামিনে মুক্ত রয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media