whatsapp channel

রোমান্টিক ক্রুশল আহুজা, রাধিকাকে ছেড়ে এই অভিনেত্রীর সঙ্গে চুপিসারে প্রেম করছেন কর্ণ!

রাত ৯ঃ৩০ বাজলে দর্শক রাতের নৈশভোজের সাথে সাথে বোকাবাক্সের সামনে কর্ণ আর রাধিকার প্রেম দেখতে ব্যস্ত হয়ে পড়েন। কেউ কাউকে ছেড়ে কথা বলেনা। দুজন দুজনকে ভালোবাসলেও মুখে তা স্বীকার করতে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

রাত ৯ঃ৩০ বাজলে দর্শক রাতের নৈশভোজের সাথে সাথে বোকাবাক্সের সামনে কর্ণ আর রাধিকার প্রেম দেখতে ব্যস্ত হয়ে পড়েন। কেউ কাউকে ছেড়ে কথা বলেনা। দুজন দুজনকে ভালোবাসলেও মুখে তা স্বীকার করতে চায়না। কার কথা বলছি জানেন। বুঝতে পারছেন নিশ্চয়ই। রাত ৯ঃ৩০ মানেই ‘কি করে বলবো তোমায় ‘ধারাবাহিক। সম্প্রতি ধারাবাহিকে কর্ণ আর রাধিকা মিলেই জয়কে শায়েস্তা করেছেন।

Advertisements

এর মধ্যে জয়ের বিদায় হয়েছে আর পিসি ঠাকুমার প্রবেশ হয়েছে। আর পিসি ঠাকুমা রাধিকাকে কিভাবে নাকানি চুবানি খাওয়ায় আর কর্ণ তাতে কি করে তাই দেখার। কর্ণ ও রাধিকার প্রেমও জমে উঠেছে। দীর্ঘদিন পরে টিআরপি-র হাড্ডাহাড্ডি টক্করে কে কাকে বিট করে বেরিয়ে যাচ্ছে তা দেখে বোঝা যাচ্ছে না।সকলের সঙ্গে মাত্র কয়েক পয়েন্টের ব্যবধান। কেউ লড়াইয়ের ময়দান ছাড়বেনা। দীর্ঘদিন পরে টিআরপি-র রেটিং-এর তালিকায় দশম স্থানে থাকলেও আস্তে আস্তে রাধিকা আর কর্ণ নিজের অভিনয়ের আর মানুষের ভালোবাসাতে রেটিং তালিকার উপরের দিকে উঠে এসেছে ‘কী করে বলব তোমায়’। এই সপ্তাহের রেটিং এর সপ্তম স্থানে রয়েছে এই ধারাবাহিক। এরা কবে প্রেমে ভাসবেন তাই দেখার জন্য অপেক্ষায় দর্শকগণ। এখন টলিপাড়ায় একটাই গুঞ্জন। টালিগঞ্জের অন্দরে কান পাতলেই একটাই কথা রাধিকাকে ছেড়ে কার প্রেমে মজেছেন?

Advertisements

কর্ণ সন্ন্যাসী রাজার স্ত্রী মেজো গিন্নীর প্রেমে পড়েছেন। মেজো গিন্নী আর কেউ নন বিখ্যাত টেলি অভিনেত্রী অদ্রীজা রায়। এই বছরের পুজোতেই নাকি প্রেমে পড়েছেন ক্রুশল আহুজা। জনপ্রিয় অভিনেত্রী অদ্রিজা রায়ের সঙ্গে প্রেম করছেন ক্রুশল। অদ্রিজা প্রথম বেদের মেয়ে জ্যোৎস্না ধারাবাহিক দিয়ে অভিষেক করেন। তারপর অদ্রিজাকে সন্যাসী রাজা’, ‘মঙ্গলচণ্ডী’-সহ বেশকিছু ধারাবাহিকে ও মুখ্য ভূমিকায় ছিলেন অদ্রিজা । সম্প্রতি দেখা গিয়েছে ‘হইচই’-এর ওয়েব সিরিজ ‘বন্য প্রেমের গল্প-২’-তে । তার আগে রাজ-শুভশ্রীর ‘পরিণীতা’য় শুভশ্রীর বান্ধবীর চরিত্রে দেখা যায় অদ্রিজাকে ।

Advertisements

এই প্রেমের কথা অদ্রিজার বন্ধু বান্ধবিরাই বলছে সাথে অদ্রিজার ইন্সটাগ্রাম হ্যান্ডেল। সম্প্রতি দীপাবলি সেলিব্রেশনে মেতেছেন টলি সেলিব্রেটিরা। এবছর করোনাতে বোমা কোথাও না ফাঁটলে কর্ণ আর অদ্রিজা বোমা ফাটালেন। নিজেদের প্রেমের ছবি দিলেন অদ্রিজা। কালো ও গোল্ডেন কম্বিনেশনে নিজেরা সাজলেন। একজন কালো কুর্তা আর অন্যজন কালো গোল্ডেন শাড়িতে সাজলেন। বয়ফ্রেন্ডের সঙ্গে ছবি পোস্ট করতেই গুঞ্জন শুরু হয়েছে টলিপাড়ায়। যদিও প্রেমের কথা দুজনে স্বীকার করেননি এখনও, আপাতত প্রেম নিয়ে কিছু না বললেও ভালো বন্ধু বলে পরিচয় দেন নিজের। তবে এই ছবি দেখেই একপ্রকার শিলমোহর দিয়েছেন নেট মহল। অবশ্য এই প্রেম শুনে ক্রুশলের মহিলা ফ্যানের মন ভেঙে যায়।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media