BollywoodHoop Plus

Kumar Sanu: প্রেমে প্রত্যাখ্যান পেয়েই আজ সফল কুমার শানু! অতীতের রঙিন গল্প শোনালেন গায়ক

একসময় রোম‍্যান্টিক গানের জগতে রাজত্ব করেছেন কুমার শানু (Kumar Sanu)। তাঁর নিজের জীবন কম বর্ণময় নয়। বিবাহিত শানু পরকীয়ায় জড়িয়েছিলেন সালোনী (Saloni)-র সঙ্গে। এর ফলে তাঁর স্ত্রী রীতা ভট্টাচার্য (Rita Bhattacharya)-র সঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদ হয়। শানুর সঙ্গে বিয়ে হয় সালোনীর। কিন্তু একসময় শানুকে প্রত্যাখ্যান করেছিলেন তাঁর প্রেমিকা।

এই মুহূর্তে স্টার জলসার সিঙ্গিং রিয়েলিটি শো ‘সুপার সিঙ্গার 3’-এর বিচারকের আসন অলঙ্কৃত করছেন। সম্প্রতি এই রিয়েলিটি শোয়ে একটি বিশেষ পর্ব ছিল ভালোবাসার থিম নিয়ে। সেই অনুষ্ঠানে সঞ্চালক যীশু সেনগুপ্ত (Jissu U Sengupta)-কে শানু জানিয়েছেন নিজের ব্যর্থ প্রেমের কথা। শানু বলেন, তাঁর একটি মেয়েকে ভালো লাগত। ক্রমশ ভালোবেসে ফেলেছিলেন মেয়েটিকে। একদিন সাহস করে মেয়েটিকে প্রেমের প্রস্তাব দেন শানু। মেয়েটি তাঁর প্রস্তাব প্রত্যাখ্যান করে মুখের উপর বলেছিলেন, তিনি শানুকে ভালোবাসেন না। তাছাড়া শানুকে তিনি চেনেন না। শানু তাঁকে বিয়ে করলেও তাঁর খাওয়ানোর ক্ষমতা নেই।

সেদিন মাথা নিচু করে চলে এলেও শানু আজ ভোলেননি মেয়েটির প্রত্যাখ্যান। শানুর এই প্রেম কাহিনী শুনে যীশু বলেন, মেয়েটিও নিশ্চয়ই টিভির সামনে বসে এই বিশেষ পর্ব দেখছেন। যীশু, শানুকে কিছু বলার জন্য অনুরোধ করেন।

শানু বলেন, সেদিন যদি মেয়েটি প্রত্যাখ্যান না করতেন, তাহলে আজ হয়তো তিনি কুমার শানু হতেন না। এই কারণে সেই মেয়েটিকে ধন্যবাদ জানিয়েছেন শানু।

whatsapp logo