Hoop PlusTollywood

শাড়ির ফাঁকে উন্মুক্ত নাভি, সিলেটি গানে নেচে প্রশংসা কুড়োলেন অভিনেত্রী দর্শণা বণিক

এই মুহূর্তে টলিউডে রীতিমতো বিখ্যাত হয়েছে ‘আইলা রে নয়া দামান’ গানটি। গানটি রিলিজ করার সাথে সাথেই সন্দীপ্তা সেন (sandipta sen) এই গানের সাথে নেচে ভিডিও বানিয়েছিলেন। এবার সেই একই পথে হাঁটলেন দর্শণা বণিক (Darshana banik)।

এবার ‘আইলা রে নয়া দামান’ গানের সঙ্গে নেচে ইন্সটাগ্রাম রিল বানালেন দর্শণা। দর্শণা যথেষ্ট দক্ষ নৃত্যশিল্পী। সোনালি শাড়ি ও লাল ব্লাউজে সেজে ইন্সটাগ্রাম রিলটি বানিয়েছেন দর্শণা। তাঁর হাতে ছিল মানানসই লাল-সোনালি রঙের চুড়ি। ইন্সটাগ্রাম রিলটি শেয়ার করে দর্শণা লিখেছেন, তিনিও একটি ছোট্ট প্রচেষ্টা করেছেন। অভিনেত্রী-মডেল বিদিতা বাগ (bidita bag)-এর পছন্দ হয়েছে দর্শণার নাচ। এছাড়াও নেটিজেনদের কাছেও প্রশংসিত হয়েছেন দর্শণা।

‘আইলা রে নয়া দামান’ গানটি একটি সিলেটি ভাষার গান। নতুন জামাইয়ের আগমন উপলক্ষ্যে এই গানটি বাঁধা হয়েছিল। গানটি লিখেছেন শ্রীমতী দিব্যময়ী দাস (shreemoti divyamoyee das) এবং গেয়েছেন সুমি মির্জা (sumi mirza)।

মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন দর্শণা। সেমি ন‍্যুড, সাবেকি সব ধরনের ফটোশুটেই স্বচ্ছন্দ দর্শণা। এছাড়াও কিছু দিন আগে জনপ্রিয় রবীন্দ্রসঙ্গীত ‘মাঝে মাঝে তব’র রিক্রিয়েটিভ মিউজিক ভিডিওতে অর্জুন চক্রবর্তীর বিপরীতে অভিনয় করেছিলেন দর্শণা বণিক। অর্জুন ও দর্শনার অনস্ক্রিন রসায়ন দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছে।

সম্প্রতি দক্ষিণী ফিল্ম ‘ইয়ারাক্কম আঞ্জেল’-এ অভিনয় করেছেন দর্শণা। ফিল্মের গল্পটি থ্রিলার, তবে এর বেশি কিছু এখনও খোলসা করেননি দর্শণা। গত বছর লকডাউনের সময় দর্শণা নিজের প্রচেষ্টায় এবং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ফান্ড তৈরী করে অনেক দরিদ্র পরিবারকে ত্রাণ বিলি করেছিলেন।

whatsapp logo