whatsapp channel

স্বামীর ঠোঁটে স্নেহের পরশ, গাড়িতেই রোম্যান্সে মজলেন টলিপাড়ার হট দম্পতি রাজ-শুভশ্রী

কাজে ফিরতে চলেছেন এই বছরের সেরা 'হট মাম্মা' শুভশ্রী। আড়াই মাসের ছেলেকে বাড়িতে রেখেই রাজশ্রী বেড়িয়ে পড়েছেন লং ড্রাইভে। কখনো বন্ধুদের সঙ্গে হ্যাং আউটে মেতেছেন শুভশ্রী তো কখনো ওপেন ক্লিভেজে…

Avatar

HoopHaap Digital Media

কাজে ফিরতে চলেছেন এই বছরের সেরা ‘হট মাম্মা’ শুভশ্রী। আড়াই মাসের ছেলেকে বাড়িতে রেখেই রাজশ্রী বেড়িয়ে পড়েছেন লং ড্রাইভে। কখনো বন্ধুদের সঙ্গে হ্যাং আউটে মেতেছেন শুভশ্রী তো কখনো ওপেন ক্লিভেজে সোশ্যাল মিডিয়া গরম করছেন ‘পরিণীতা’-র মেহুল।

সম্প্রতি শুভশ্রীকে দেখা গিয়েছে সাদা টিশার্টে আর জিন্সে। ফ্যাট থেকে ফিট হওয়ার চেষ্টায় রয়েছেন ইউভানের হট মাম্মা। এতদিন সোশ্যাল মিডিয়ায় নিজের এলোমেলো ছবি দিয়েছেন টলি ডিভা। সদ্য মা হয়ে ওঠা শুভশ্রীকে দেখলে মনে হবে ঘরের মেয়ে। কিন্তু এখনকার শুভশ্রীকে দেখে বোঝাই যাচ্ছে যে কম সুন্দরী নন ইউভানের মা।

দিনদিন গ্ল্যামার ও যৌবন দুইই উপচে পড়ছে ইউভানের মায়ের। হট মাম্মার খোলা ক্লিভেজ নেটিজেনদের মনে আগ্রহ বাড়াচ্ছে। অপেক্ষায় রয়েছে ফের কবে আসবে রাজ-শুভশ্রীর অনস্ক্রিন রোম্যান্স। এমনিতেই সোশ্যাল মিডিয়ায় জুড়ে রাজ-শুভশ্রী তাঁদের অফস্ক্রিন রোম্যান্সে এই লকডাউন জুড়ে মাতিয়ে রেখেছিলেন তাঁদের অনুরাগীদের। এবার বোধহয় অনস্ক্রিন রোম্যান্সের অপেক্ষায় রয়েছে নেটিজেনরা। সম্প্রতি রাজ-শুভশ্রীকে দেখা গেল গাড়ির পিছনের সিটে। রাজের পরনে সাদা শার্ট, শুভশ্রীর পরনে সাদা শার্ট, চোখে সান গ্লাস, নিম্নাঙ্গে ছেঁড়া স্টাইলিশ জিন্স। সেলফিতে মগ্ন এই দুই জুটি। শ্যুটিং জয়েনের আগেই সম্ভবত এই দুইজন ছবি তুলেছেন। যা ইতিমধ্যে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। চলুন দেখে নিই হট মাম্মা শুভশ্রীর নিউ লুক।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media