Bengali SerialHoop Plus

Ananya Guha: শাড়ি-ব্লাউজে মডার্ন ‘মুন্নি’, আঁচলের ফাঁকে ফর্সা কোমর দেখিয়ে হইচই ফেললেন অনন্যা

ছোটপর্দায় ‘মুন্নি’ হয়ে তাঁর পথচলা শুরু। প্রথম সিরিয়ালেই পেয়েছিলেন প্রভূত জনপ্রিয়তা। তারপর থেকে আর পেছন ফিরে তাকাতে হয়নি অভিনেত্রী অনন্যা গুহকে (Ananya Guha)। এই কম বয়সেই টেলি ইন্ডাস্ট্রিতে নিজের একটি পাকাপাকি জায়গা করে নিয়েছেন তিনি। তাঁর খ্যাতি বেড়েই চলেছে দিন দিন। চর্চার কেন্দ্রে থাকেন অনন্যা। তাঁর অভিনয় কেরিয়ারের মতোই ব্যক্তিগত জীবনের প্রতিও আগ্রহ রয়েছে নেটনাগরিকদের।

অনেক কম বয়সেই অভিনয়ে পা রেখেছিলেন অনন্যা। ‘কৃষ্ণকলি’ সিরিয়ালে তাঁর অভিনীত মুন্নি চরিত্রটি আজো মনে রেখে দিয়েছেন দর্শক। পড়াশোনার পাশাপাশি যথেষ্ট সিরিয়াস ভাবেই নিজের অভিনয় কেরিয়ার সামলাচ্ছেন তিনি। কাজ করে চলেছেন একের পর এক ধারাবাহিকে। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও লাফিয়ে বাড়ছে তাঁর জনপ্রিয়তা। অনন্যার ফ্যাশন সেন্স, স্টাইলের ভক্ত অনেকেই। তরুণ প্রজন্মের অন্যতম ফ্যাশনেবল তারকা হয়ে উঠেছেন তিনি।

সম্প্রতি ইনস্টাগ্রামে দুটি ছবি শেয়ার করেছেন অনন্যা। ট্র্যাডিশনাল শাড়ি ব্লাউজকেই মডার্ন রূপ দিয়েছেন তিনি। সাদা হল্টার নেক ডিজাইনার ব্লাউজের সঙ্গে লাল শাড়ি পরেছেন অনন্যা। কানে বড় মুক্তোর দুল, হালকা মেকআপ আর খোলা চুলে ধরা দিয়েছেন তিনি। রোদ মেখে ঝলমল করছেন অনন্যা। নেটিজেনরাও ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীকে।

প্রসঙ্গত, অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় কনটেন্টও তৈরি করেন অনন্যা। নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে তাঁর। ব্যক্তিগত জীবনের নানান মুহূর্ত অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন তিনি। সেখানেই প্রায়ই দেখা যায় তাঁর প্রেমিককেও। অনন্যার প্রেমিকও কিন্তু যথেষ্ট পরিচিত এবং জনপ্রিয়। সোশ্যাল মিডিয়ার পরিচিত মুখ সুকান্ত কুণ্ডুর সঙ্গে সম্পর্কে রয়েছেন অনন্যা। তিনি একাধারে একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার এবং ইউটিউবার। দু বছর আগে অনন্যা সুকান্তর সম্পর্কের পথচলা শুরু হয়েছিল। সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলেই দুজনের একসঙ্গে প্রচুর ছবি এবং ভিডিও চোখে পড়বে। টেলি পাড়ার অন্যতম জনপ্রিয় জুটি অনন্যা এবং সুকান্ত। অভিনেত্রীর ইউটিউব চ্যানেলের ভিডিও গুলিতেও প্রচুর ভিউজ হয়ে থাকে।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই