Hoop PlusTollywood

দার্জিলিং গিয়ে নীলাঞ্জনের সঙ্গে নস্টালজিয়ায় মাতলেন ইমন চক্রবর্তী

“তুমি যাকে ভালোবাস” নাহ এই গান গাইছেন না ইমন। এবারে নস্টালজিয়ায় ভাসলেন গায়িকা। জগজিৎ সিং এর সেই গান যেই গানে আজও মন কেমন করে সেই গানেই সুর দিলেন ইমন, সঙ্গী স্বামী নীলাঞ্জন।

দার্জিলিং এর হুহু ঠান্ডায় Chithi Na Koi Sandesh গানে গলা মেলালেন গায়িকা। প্রসঙ্গত, ২০২০ সালের অক্টোবরে তৃতীয়ার বাগদান সেরেছিলেন এই জুটি। সেদিন আংটি বদলের পর কেক কেটে হয়েছিল সেলিব্রেশন। লেক গার্ডেনসের বাড়িতে রেজিস্ট্রি ম্যারেজ সেরে ফেলেন ইমন ও নীলাঞ্জন। এরপর ২ ফেব্রুয়ারি সামাজিক বিয়ে করেন এই গায়িকা ও সুরকারের জুটি।

বাঙ্গুর গার্ডেন, জেঠিয়া বাড়িতে সম্পন্ন হচ্ছে ইমনের বিয়ের অনুষ্ঠান। বহু তারকা উপস্থিত ছিলেন এই বিয়েতে। এমনকি জয়ের সঙ্গেই উপস্থিত হয় ‘সা রে গা মা পা’র গোটা টিম। বেশ ধূমধাম করেই বিয়ে সম্পন্ন করেন ইমন।

বিয়ের পর এটাই এই জুটির একটু দূরে ঘুরতে যাওয়া, আক্ষরিক অর্থে মধুচন্দ্রিমা। শহর থেকে একটু দূরে পাহাড়ের বুকেই সময় কাটাচ্ছেন সুরকার ও গায়িকার জুটি। দার্জিলিং পৌঁছেই সেলফি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। সকালের নরম রোদ মেখে ছবি পোস্ট করেন ইমন চক্রবর্তী। নাহ, শুধু সেলফি নয়, নস্টালজিয়ায় ভাসলেন এই জুটি। শুনুন ইমনের কণ্ঠে পুরোনো সেই গান।

whatsapp logo