whatsapp channel

Rekha: অত্যন্ত কম কাজ করেও কিভাবে বিলাসবহুল জীবনযাপন করেন রেখা!

রেখা (Rekha)-র অনুরাগী নন, এমন মানুষ খুব কম আছেন। গত কয়েক দশক ধরে বলিউডের পর্দায় ও দর্শকদের হৃদয়ে রাজত্ব করেছেন রেখা। বর্তমানে তাঁকে খুব কম সংখ্যক ফিল্মে অভিনয় করতে দেখা…

Avatar

Advertisements
Advertisements

রেখা (Rekha)-র অনুরাগী নন, এমন মানুষ খুব কম আছেন। গত কয়েক দশক ধরে বলিউডের পর্দায় ও দর্শকদের হৃদয়ে রাজত্ব করেছেন রেখা। বর্তমানে তাঁকে খুব কম সংখ্যক ফিল্মে অভিনয় করতে দেখা যায়। কখনও কখনও তাঁকে দেখা যায় রিয়েলিটি শোয়ে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত হতে। কিন্তু বর্তমানেও রেখা রীতিমত বিলাসবহুল জীবন যাপন করেন। এখনও কাঞ্জিভরম শাড়ি ছাড়া পরেন না তিনি। এছাড়াও পরেন প্রচুর গয়না। অনেকের মনেই প্রশ্ন জাগে, রেখার হাতে বর্তমানে কাজের সংখ্যা অত্যন্ত কম থাকলেও তিনি কি করে তাঁর বিলাসবহুল জীবনযাত্রার খরচ চালান!

Advertisements

সোশ্যাল মিডিয়ার যুগে যথেষ্ট সক্রিয় ভাবে একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্টের কাজে যুক্ত রয়েছেন রেখা। এর ফলে ভালো অঙ্কের টাকা উপার্জন করেন রেখা। একসময় রাজ্যসভার সাংসদ নির্বাচিত হয়েছিলেন তিনি। ফলে রেখার নামে একটি সরকারি ভাতা আসে। তবে বলিউডে বর্তমানে হাতেগোনা কাজ করলেও ফিল্ম পিছু রেখার পারিশ্রমিক আকাশছোঁয়া। এছাড়াও রিয়েলিটি শোয়ে বিশেষ অতিথি হয়ে আসার বিনিময়ে অর্থ উপার্জন করেন রেখা।

Advertisements

Advertisements

মুম্বই ও দক্ষিণ ভারতে রয়েছে রেখার নামে একাধিক বাসস্থান। সেগুলি ভাড়া দিয়েছেন রেখা। ভাড়া বাবদ একটি মোটা অঙ্কের অর্থ আসে তাঁর কাছে। বিগত চল্লিশ বছর ধরে চল্লিশ মিলিয়ন মার্কিন ডলার উপার্জন করেছেন রেখা। সেগুলি অধিকাংশই ফিক্সড ডিপোজিটে ব্যবহার করেছেন তিনি।

Advertisements

বর্তমানে বান্দ্রার বিলাসবহুল বাড়িতে থাকেন রেখা। কাজ ছাড়া বাড়ির বাইরে তাঁকে বার হতে দেখা যায় না। রেখার কাঞ্জিভরম শাড়িগুলি অধিকাংশই উপহার পাওয়া। নতুন শাড়ি, গয়না অথবা গাড়ি কেনেন না রেখা। কাঞ্জিভরম শাড়ির ডিজাইনের জন্য কোন শাড়ি তিনি বহুবার পরছেন তা বোঝা যায় না। তবে রেখার গয়নাগুলি দেখলে বোঝা যাবে, একই গয়না অনেকবার পরেছেন তিনি।

whatsapp logo
Advertisements