Hoop PlusReality showTollywood

Mimi Chakraborty: দেশি নয়, বিদেশি পুরুষ পছন্দ মিমির!

Advertisements

পুজোর গানে মাতোয়ারা সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty). নিজেই গাইলেন ‘আমার পুজোর গান’। প্রতি বছর পুজোয় নানান শাড়ি কেনেন নিজের জন্য, পরিবারের জন্য, কিন্তু এই বছর পুজোয় গানটিই হল তার কাছে সেরা উপহার। আপাতত, মিমি ব্যস্ত পুজোর ছুটি নিয়ে। নাহ্, বাইরে ঘোরাঘুরি নয়, বরং বাড়িতেই পরিবারের সঙ্গে সময় কাটাবেন, হবে খাওয়া দাওয়া, আনন্দ, আড্ডা ইত্যাদি ইত্যাদি, আর হ্যাঁ, অবশ্যই অষ্টমীর অঞ্জলি দেবেন মায়ের শাড়ি পরে।

এদিকে অনেকেই ভেবেছেন এই পুজোয় হয়তো মিমির প্রেমিকের নাম সামনে আসবে। কিন্তু, মিমির যে বিদেশি পুরুষ পছন্দ। অবশ্য মিমি বারবার বলেন তিনি হ্যাপিলি সিঙ্গেল। ভালো পাত্র পেলে বাবা মায়ের সঙ্গে যোগাযোগ করতে হবে। এইতো কিছুদিন আগেই এক গণমাধ্যমে আসেন মিমি। এসেই জানান তিনি প্রেম করছেন না, এমনকি তাঁর পছন্দ একটু লম্বা, সুন্দর, ভালো ছবি তুলতে পারে, এবং অবশ্যই পোষ্যদের ভালোবাসতে হবে। যদি এরকম পাত্রের খোঁজ থাকে তবে যেন তার মা বাবার সঙ্গে যোগাযোগ করা হয়। এতো গেল রিসেন্ট ঘটনা। কিন্তু বছর দুই বা এক আগে মিমি কী বলেছেন তার প্রেম, বিয়ে নিয়ে?

দিদি নং ওয়ান সিজন ৮ এ সম্ভবত মিমি এসেছিলেন। তার সঙ্গে ছিলেন আরো অনেক অভিনেত্রী। সেখানে কথায় কথায় মিমির বিয়ে আর প্রেম নিয়ে প্রসঙ্গ ওঠে। মিমি একদম পরিষ্কার বলে দেন তিনি হ্যাপিলি সিঙ্গেল, এদিকে পার্নো মিত্র বলে ওঠেন ওর বিদেশি পুরুষ পছন্দ। তখন রচনা বলেন তাহলে কি মিমি বিদেশ চলে যাবেন? এক গাল হাসতে হাসতে মিমি বলেন তিনি এখন জনপ্রতিনিধি, বিদেশ চলে গেলে যাদবপুরের লোকজন কি করবে। ওরা আমায় ভোট দিয়েছে, ওদের পাশে থাকা আমার কর্তব্য। এরপরে পার্নো যোগ করে বলেন যে মিমি বিয়েই করবে না।

সে মিমি বিয়ে করুক বা না করুক। এমনও অনেক অভিনেতা অভিনেত্রী আছেন যারা খুশি খুশি সিঙ্গেল। এই বলিউডে চোখ রাখলেই দেখা যাবে সালমান খান, সুস্মিতা সেন প্রমুখ। তেমন না হয় মিমিও রয়ে গেলেন। তবে, এই মুহূর্তে মিমি খুবই খুশি তার নতুন মিউজিক ভিডিও নিয়ে, এছাড়াও তার মুম্বাইয়ে পা পরে গেছে, তাই কেরিয়ার এগোচ্ছে চড়চড় করে।