ভেজা পোশাকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, বৃষ্টিদিনে মধুমিতার উষ্ণ ছবিতে উত্তাল সোশ্যাল মিডিয়া

Avatar

HoopHaap Digital Media

মধুমিতা সরকার (madhumita sarkar) ক্রমশ নিজেকে নতুন করে আবিষ্কার করছেন। গত কয়েকদিন ধরে কলকাতার বুকে ক্রমাগত বৃষ্টি হয়েই চলেছে। এর মধ্যে রোম‍্যান্টিক হয়ে মধুমিতা শেয়ার করলেন নিজের একটি ছবি।

তবে অতি সাবধানী মধুমিতা করোনা আবহে বাইরে বেরিয়ে শুটিং করেননি। তিনি নিজের একটি পুরানো ছবি শেয়ার করেছেন যাতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের ট্রান্সপারেন্ট শার্ট। শার্টের ভিতরে রঙিন ব্রালেট স্পষ্ট হয়ে উঠেছে। সুইমিং পুলে সদ‍্যস্নাতা মধুমিতা তাঁর আধুনিক ছবির সঙ্গে মিলিয়ে দিয়েছেন কিংবদন্তী গায়ক হেমন্ত মুখোপাধ্যায় (Hemanta mukhopadhyay)-এর গানের কয়েকটি লাইন, “এই মেঘলা দিনে একলা ঘরে থাকে না তো মন”। মধুমিতার আধুনিকতার সঙ্গে হেমন্ত মুখোপাধ্যায়ের গানের কথা যেন ফিউশন আবহের সৃষ্টি করেছে।

মধুমিতা অভিনীত ‘ট‍্যাংরা ব্লুজ’ মুক্তি পেয়েছে পয়লা বৈশাখে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন পরমব্রত (parambrata chatterjee)। গান ও মিউজিকের প্রতি প‍্যাশনের কাহিনী নিয়ে তৈরী হয়েছে ‘ট‍্যাংরা ব্লুজ’।

‘ট‍্যাংরা ব্লুজ’-এর মুক্তির দিন সবাইকে শুভ নববর্ষের শুভেচ্ছা জানিয়ে মধুমিতা লাল রঙের স্বচ্ছ শিফন শাড়িতে নিজের ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। লাল রঙের শিফন শাড়ির সঙ্গে গোল্ডেন রঙের স্লিভলেস ব্লাউজ পরেছিলেন মধুমিতা। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে মধুমিতা লিখেছেন, এই ছবিটি তাঁর ‘হেটার’-দের উদ্দেশ্যে তিনি শেয়ার করেছেন। তাঁর মতে, এই ছবি তাঁদের জন্য যাঁরা ভাবেন, পয়লা বৈশাখে শাড়ি পরা ছবি পোস্ট না করলে বাঙালি হওয়া যায় না।

Avatar

Leave a Comment