whatsapp channel

পোশাকের বদলে খবরের কাগজ গায়ে দিলেন অভিনেত্রী মধুমিতা! ইনস্টাগ্রামে ছবি তুমুল ভাইরাল

ফ্যাশন ম্যাগাজিন মানেই প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীদের নতুন সাজ। আর এখানেই খুব সহজেই নিজের জায়গা করে নিয়েছেন এই সুন্দরী। নিজের মোহময়ী রুপে বাংলার মহিলাদের পছন্দের ম্যাগাজিন 'সানন্দা' কভার পেজে জায়গা করেছেন।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ফ্যাশন ম্যাগাজিন মানেই প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীদের নতুন সাজ। আর এখানেই খুব সহজেই নিজের জায়গা করে নিয়েছেন এই সুন্দরী। নিজের মোহময়ী রুপে বাংলার মহিলাদের পছন্দের ম্যাগাজিন ‘সানন্দা’ কভার পেজে জায়গা করেছেন। তিনি আর কেউ না ফ্যাশানিস্তা মধুমিতা সরকার। তাই তো দুর্গাপুজোয় সানন্দার ‘অকালবোধন ২০২০’ ফ্যাশনে কে কবে সাজবেন তার জন্য দিলেন নানান টিপস। কিন্তু এই নায়িকা যখন সবিনয় নিবেদন ধারাবাহিকে প্রথম অভিনয় করেছিলেন যখন তখন মধুমিতা ছিল একটু লাজুক তখন কি কেউ বুঝেছিল তিনি এখন হয়ে উঠবেন টলিউডের হট ডিভা।

Advertisements

সম্প্রতি ছিল বাঙালির প্রিয় উৎসব দুর্গোৎসব, লক্ষপুজো, কালীপুজা, দিওয়ালি। তখন অভিনেত্রী নানান সাজের টিপস দিয়েছিলেন। যেমন দুর্গাপুজোতে মধুমিতা সরকার কখনো একটি সিম্পল আকাশী লেহেংগা আর হাল্কা মেকআপ আবার কখনো সবুজ ওয়ান পিস আর হিরের নেকলেস। আবার দিওয়ালিতে সিলভার লেহেঙ্গাতে সেজে নজর কেড়েছিলেন। প্রসঙ্গত,টেলিসিরিয়ালে একের পর এক সুপারহিট সিরিয়াল অভিনয়ের পর ফেব্রুয়ারিতে পরিচালক প্রতীম দাশগুপ্ত পরিচালিত ‘লাভ আজ কাল পরশু’ ছবিতে নতুন চরিত্রে নজর কেড়েছিলেন মধুমিতা সরকার।

Advertisements

দীর্ঘ লকডাউনের পর টেলিপর্দায় আবার অভিনেত্রীকে স্টারজলসার ‘অকাল-বোধন’ সীতা রুপে দেখা যায়। এবার খুব শীঘ্রই ফিরছে ওয়েবের পর্দায় আসছে ‘দেবদাস ও একটি খুনের গল্প’। প্রধান ভূমিকায় দেখা যাবে অর্জুন এবং মধুমিতাকে। থ্রিলারে মোড়া এই গল্পে থাকবে রহস্যের ছোঁয়া, আর তাতেই কেমন লাগবে মধুমিতকে তা নিয়ে আগ্রহী অভিনেত্রীকে। এছাড়া ও ধারাবাহিকের সেই জনপ্রিয় জুটি ফিরতে চলেছে। যশ আর পাখির কেমিস্ট্রি দেখার জন্য মুখিয়া সিনেমাপ্রেমীরা। অবশ্য কোন সিনেমা এখনো জানা যায়নি। অবশ্য এর শুটিং শুরু হবে জানুয়ারিতে।

Advertisements

সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম ফ্যামিলির সংখ্যা বেড়ে হয়েছে ১ লক্ষ। তাই এই নিয়ে বেশ খুশিতে ডগমগ মধুমিতা সহ তাঁর ফ্যানেরা। তারপর থেকে নিজের ফ্যাশনের ঝুলি থেকে নানান ছবি শেয়ার করেছেন মধুমতা নিজেই। সম্প্রতি সারা শরীরে মধুমিতা সরকার জড়িয়ে রেখেছেন খবরের কাগজ। আরে এখানেই ঘটলো নতুন টুইস্ট। তিনি সকালে চা খাওয়ার জন্য, দেশে কি ঘটছে সেই কাগজ নয়, ফ্যাশনের দেশ বিদেশের কাগজ পড়ালন। আর খোলা চুলে গা ভাসালেন এই রুপসী অভিনেত্রী। আর সাথে হাল্কা নিউড মেক আপে ফিদা করলেন। মুহূর্তে ভাইরাল এই পোস্ট।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media