whatsapp channel

Raj-Shilpa: জেলবন্দি জামাই, প্রতারণার অভিযোগে মামলা দায়ের করলেন শিল্পা শেঠির মা

বলিউড এই মুহূর্তে উত্তাল রাজ কুন্দ্রা (Raj kundra) পর্ণোগ্রাফি কেসে আর্থার জেলে বন্দী। তাঁর স্ত্রী শিল্পা শেঠি (Shilpa shetty) রীতিমতো ভেঙে পড়েছেন। তিনি জানিয়েছেন, তিনি রাজের এই ব‍্যবসা সম্পর্কে কিছুই…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বলিউড এই মুহূর্তে উত্তাল রাজ কুন্দ্রা (Raj kundra) পর্ণোগ্রাফি কেসে আর্থার জেলে বন্দী। তাঁর স্ত্রী শিল্পা শেঠি (Shilpa shetty) রীতিমতো ভেঙে পড়েছেন। তিনি জানিয়েছেন, তিনি রাজের এই ব‍্যবসা সম্পর্কে কিছুই জানতেন না, এমনকি জানতেন না হটশটস অ্যাপ সম্পর্কেও। কিন্তু মুম্বই পুলিশ তাঁকে এখনও ক্লিনচিট দেয়নি। তবে এবার মুম্বই পুলিশের কাছে মামলা দায়ের করলেন শিল্পা শেঠির মা সুনন্দা শেঠি (sunanda shetty)।

Advertisements

সুধাকর ঘারে (sudhakar ghare) নামে এক ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করেছেন সুনন্দা। সুধাকরের বিরুদ্ধে জমি সংক্রান্ত প্রতারণার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। সুনন্দা অভিযোগ করেছেন, সুধাকর নামে ওই ব্যক্তি ভুয়ো কাগজপত্র দেখিয়ে 1.6 কোটি টাকার বিনিময়ে সুনন্দাকে জমি বিক্রি করেছেন। ভারতীয় দন্ডবিধির নির্দিষ্ট ধারায় সুধাকরের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

Advertisements

অপরদিকে রাজ কুন্দ্রার বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির 420, 34, 293, 292, 67A ধারায় মামলা দায়ের করা হয়েছে। রাজের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে তাঁর পাঁচ থেকে সাত বছরের জেল হতে পারে। এমনকি তাঁর ট্রেড লাইসেন্স বাতিল হওয়ার সম্ভাবনাও রয়েছে। তবে সেই ক্ষেত্রে রাজের নাগরিকত্ব নিয়েও রয়েছে প্রশ্ন। ব্রিটেনে জন্ম ও বড় হওয়ার সুবাদে রাজের ব্রিটিশ নাগরিকত্ব রয়েছে। যদি সেই ব্রিটিশ নাগরিকত্ব কোশেন্টকে রাজ নিজের সুবিধার্থে প্রয়োগ করেন, তাহলে মামলা হয়তো অনেক দূর গড়াতে পারে।

Advertisements

রাজের অপরাধমূলক কর্মকান্ডের জন্য ক্রমাগত ট্রোল হচ্ছে তাঁর পরিবার। শিল্পাও বলেছেন, রাজের জন্য তাঁর পরিবারের সম্মান নষ্ট হয়েছে। এমনকি সম্প্রতি শিল্পার বোন শমিতা (shamita shetty) শক্তির বার্তা দিয়ে একটি টুইট করলে তাঁকে নেটিজেনদের তরফে বলা হয়, তিনি রাজ কুন্দ্রা কেস থেকে গা বাঁচিয়ে চলতে চাইছেন।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media