whatsapp channel

Ritabhari Chakraborty: ভোগান্তির শিকার ঋতাভরী চক্রবর্তী, সোশ্যাল মিডিয়ায় করলেন সাবধান

ইদানিং প্রায়ই কলকাতার রাস্তায় অনলাইন ক্যাব বুকিং নিয়ে ঝামেলার সূত্রপাত হচ্ছে। বহু মানুষ ক্যাব বুকিং নিয়ে সমস্যায় পড়ছেন। কখনও ক্যাব বুক করলে ড্রাইভাররা অনলাইন পেমেন্টের কারণে যেতে চান না। কখনও…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ইদানিং প্রায়ই কলকাতার রাস্তায় অনলাইন ক্যাব বুকিং নিয়ে ঝামেলার সূত্রপাত হচ্ছে। বহু মানুষ ক্যাব বুকিং নিয়ে সমস্যায় পড়ছেন। কখনও ক্যাব বুক করলে ড্রাইভাররা অনলাইন পেমেন্টের কারণে যেতে চান না। কখনও বা ঠিক লোকেশনে পৌঁছে দেন না। এবার অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) পড়লেন অনলাইন ক্যাবের ভোগান্তির মুখে। তিনি নিজেই ফেসবুকে এই ঘটনা শেয়ার করেছেন।

Advertisements

সোমবার সোয়া এগারোটা নাগাদ ফেসবুকে তাঁর অনলাইন ক্যাব নিয়ে ভোগান্তির কথা শেয়ার করেছেন। তিনি লিখেছেন, বাইরে গেলে পর্যটন সংস্থা ‘মেক মাই ট্রিপ’ থেকে কেউ যেন অনলাইন ক্যাব বুক না করেন। তিনি লিখেছেন, তাঁর অত্যন্ত খারাপ অভিজ্ঞতা হয়েছে। নির্দিষ্ট সময়ের তুলনায় অনেক দেরি করে গাড়ি আসে। এমনকি গাড়ির চালক নিজের অবস্থান সম্পর্কে ক্রমাগত ভুল তথ্য দিতে থাকেন। ঋতাভরী চান না, কারও সাথে এই ধরনের ঘটনা ঘটুক। এই কারণে ফেসবুকে তিনি গোটা ঘটনার বিবরণ দিয়েছেন।

Advertisements

Advertisements

একটু পুরানো পন্থায় যেকোন স্থান থেকে ক্যাব বুক করার পরামর্শ দিয়েছেন ঋতাভরী। কিন্তু বারবার বারণ করেছেন ‘মেক মাই ট্রিপ’ থেকে ক্যাব বুক করতে। এমনকি এই সংস্থার হেল্পলাইন নম্বরে ফোন করেও সাহায্য মেলেনি। ঋতাভরীর কথায় সায় দিয়ে নেটিজেনদের একাংশ নিজেদের ভয়াবহ অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন। ওলা-উবেরের সমস্যার কথাও অনেকে জানান।

Advertisements

অনেকেই বলেছেন ‘মেক মাই ট্রিপ’-এর মাধ্যমে বুক করা হোটেলগুলি ভাল হলেও তাদের ক্যাব বুকিং পরিষেবা ভালো নয়। এই বিষয়ে সচেতন করার জন্য ঋতাভরীকে অনেকে ধন্যবাদ জানিয়েছেন।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media