whatsapp channel

Urfi Javed: মদ্যপ চালকের খপ্পরে পড়লেন উরফি জাভেদ!

অ্যাপ ক্যাবের সমস্যা নিয়ে এর আগেও জর্জরিত হয়েছেন মেয়েরা। এবার এই সমস্যার সম্মুখীন হলেন উরফি জাভেদ (Urfi Javed)। উরফি যথেষ্ট বিতর্কিত ব্যক্তিত্ব। কিন্তু এবার তাঁর সাথেই ঘটল ছিনতাইয়ের ঘটনা। এদিন…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

অ্যাপ ক্যাবের সমস্যা নিয়ে এর আগেও জর্জরিত হয়েছেন মেয়েরা। এবার এই সমস্যার সম্মুখীন হলেন উরফি জাভেদ (Urfi Javed)। উরফি যথেষ্ট বিতর্কিত ব্যক্তিত্ব। কিন্তু এবার তাঁর সাথেই ঘটল ছিনতাইয়ের ঘটনা। এদিন উরফি নিজেই টুইটারে গোটা ঘটনাটি বিবৃত করেছেন। উরফি জানিয়েছেন, দিল্লিতে বিমানবন্দরে যাওয়ার জন্য ছয় ঘন্টা হিসাবে একটি উবের অ্যাপ ক্যাব বুক করেছিলেন তিনি। তাঁর সাথে ছিল বেশ কিছু লাগেজ। উরফি মাঝ রাস্তায় একটি রেস্টুরেন্টে খাওয়ার জন্য নেমেছিলেন। সেই সময় তাঁর অনুপস্থিতিতে অ্যাপ ক্যাবের চালক তাঁর লাগেজ নিয়ে পালিয়ে যান।

Advertisements

উরফি ফিরে এসে অ্যাপ ক্যাবের চালকের দেখা না পেয়ে নিজের এক পুরুষ বন্ধুকে ফোন করে গোটা ঘটনাটি জানান। ওই পুরুষ বন্ধুর কড়া কথা শুনে এক ঘন্টা পরে অ্যাপ ক্যাবের চালক ফিরে আসেন। কিন্তু তিনি অত্যন্ত মদ্যপ অবস্থায় ছিলেন। উরফি জানিয়েছেন, ওই চালক এতটাই মদ্যপ ছিলেন, ঠিক মতো হাঁটতে পারছিলেন না। চালক বলেন, তিনি নাকি লোকেশনেই উরফির জন্য অপেক্ষা করছিলেন যা ছিল সর্বৈব মিথ্যা কথা। উরফি অ্যাপে দেখেছিলেন, তাঁর লোকেশন থেকে এক ঘন্টার দূরত্বে গাড়ি নিয়ে চলে গিয়েছিলেন চালক। তিনি অনেকবার ফোন করেও কাজ না হওয়ায় অবশেষে নিজের পুরুষ বন্ধুকে ফোন করেছিলেন।

Advertisements

উবের অ্যাপ ক্যাবের ঘটনায় উরফিকে অনেকেই সহানুভূতি জানিয়েছেন। অনেকে লিখেছেন, অ্যাপ ক্যাবের সাথে নিজেদের সমস্যার কথা। সকলেই অভিযুক্ত চালকের শাস্তির দাবি করেছেন। কারণ মদ্যপ অবস্থায় অ্যাপ ক্যাব তো দুর অস্ত, নিজের গাড়ি চালানোর অনুমতি মেলে না। চালক মদ্যপ থাকার কারণে উরফির সাথে পথ দূর্ঘটনার সম্ভাবনা ছিল।

Advertisements

একাধিক হিন্দি ধারাবাহিকে অভিনয় করলেও উরফিকে পরিচিত করে তুলেছে ‘বিগ বস ওটিটি’। সাম্প্রতিক কালে তিনি অংশগ্রহণ করেছিলেন এমটিভির রিয়েলিটি শো ‘স্প্লিটসভিলা’-য়। এছাড়াও একাধিক মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন উরফি।

Advertisements

whatsapp logo
Advertisements